BREAKING NEWS

১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

এ কেমন মা! রাগের বশে একরত্তি সন্তানের গলায় ওড়না পেঁচিয়ে ‘খুন’

Published by: Biswadip Dey |    Posted: July 11, 2021 7:55 pm|    Updated: July 11, 2021 7:55 pm

Woman strangled 11-month-old infant after fight with husband | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাগের মাথায় নিজের একরত্তি সন্তানকে শ্বাসরোধ করে খুন (Murder) করল এক মহিলা। রাগের মাথায় ওড়না দিয়ে পেঁচিয়ে তার শ্বাসরোধ করে দেয় অভিযুক্ত। এরপর হাসপাতালে মৃত্যু হয় ছোট্ট ছেলেটির। অভিযুক্ত মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দিল্লির (Delhi) ফতেপুরের বেরি অঞ্চলে। স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মা হয়ে নিজের ছোট্ট সন্তানকে কী করে একজন এভাবে হত্যা করতে পারে, ভেবে পাচ্ছেন না প্রতিবেশীরা।

ঠিক কী হয়েছিল? দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার অতুল ঠাকুর জানিয়েছেন, স্বামী-স্ত্রীর মধ্যে তীব্র অশান্তিকে কেন্দ্র করেই ওই মর্মান্তিক কাণ্ড ঘটে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছতেই জানতে পারে শিশুটি হাসপাতালে মারা গিয়েছে। হাসপাতাল চত্বরে দেখা যায় শিশুর বাবা ও মা পরস্পরকে দোষারোপ করে চলেছে। অভিযুক্ত মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ হেফাজতে রয়েছে সে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশ দিয়ে শুরু, ২৪-এর আগেই দেশে জন্ম নিয়ন্ত্রণ আইন আনবে মোদি সরকার!]

এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, ‘‘শিশুটির হত্যার জন্য তার অভিভাবকরা একে অপরকে দায়ী করছিল। কিন্তু গ্রামের সিসিটিভি ফুটেজ, কল রেকর্ড ও প্রত্যক্ষদর্শীদের বয়ান মিলিয়ে দেখতেই পরিষ্কার হয়ে যায় অপরাধটি মা-ই করেছে।’’

পুলিশ আরও জানিয়েছে, শিশুটির জ্বর হয়েছিল। তাতে কে হাসপাতালে নিয়ে যাবে, এই নিয়েই গত ৯ জুন স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে যায়। দু’জনের কেউই নিজের অসুস্থ সন্তানকে হাসপাতালে নিয়ে যেতে চাইছিল না। ক্রমেই সেই কলহ চরম আকার ধারণ করে। এরপরই রাগের মাথায় নিজের ছোট্ট ছেলের গলা ওড়না দিয়ে পেঁচিয়ে ধরে মা। পরে ছেলে অচেতন হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মারা যায় শিশুটি।

[আরও পড়ুন: ‘কমবেশি সকলেই হিন্দুদের বংশধর’, অসমের মুখ্যমন্ত্রীর মন্তব্যে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement