BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

হৃষিকেশে মার্কিন মহিলাকে ধর্ষণ! অভিযুক্ত স্থানীয় যুবক, পুলিশকে ভাবাচ্ছে মাদক যোগ

Published by: Biswadip Dey |    Posted: October 9, 2020 4:27 pm|    Updated: October 9, 2020 4:36 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতে আসা ৩৭ বছরের এক মার্কিন মহিলাকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল হৃষিকেশে (Rishikesh)। অভিযুক্ত এক স্থানীয় বাসিন্দা। পুলিশের তরফে একথা জানানো হয়েছে। নির্যাতিতা মহিলা যোগব্যায়ামের প্রশিক্ষক বলে জানা গিয়েছে। অভিযোগ, অভিযুক্ত যুবক ওই মহিলার কাছে এসে জানায় তারও যোগাভ্যাসের প্রতি আগ্রহ রয়েছে। এরপর সে ব্যালকনি টপকে তাঁর ঘরে ঢুকে পড়ে মহিলাকে ধর্ষণ করে। গত ৫ অক্টোবর ওই ঘটনা ঘটেছে বলে মুনি কি রেতি থানার স্থানীয় পুলিশ অফিসার আরকে সাকলানি জানিয়েছেন। অভিযুক্তের নাম অভিনব রায়।

আক্রান্ত মহিলা মাদকের নেশাও করতেন বলে পুলিশ জানতে পেরেছে। পুলিশের ধারণা, মাদক ও যোগ এই বিষয়েই ওই যুবকের সঙ্গে মহিলার একটা যোগাযোগ তৈরি হয়। সে এর আগেও কয়েকবার ওই মহিলাকে নিজের বাড়িতে ডেকেছিল বলে জানা গিয়েছে। তখনও সে ওই মহিলার সঙ্গে যৌন সম্পর্ক করেছিল বলে জানিয়েছেন নির্যাতিতা মহিলা। তবে সেক্ষেত্রে মহিলারও সম্মতি ছিল।

[আরও পড়ুন: ​এখনও দেখা যায়নি পার্শ্বপ্রতিক্রিয়া! ভারতে অক্সফোর্ডের করোনা টিকার ট্রায়ালে আশার আলো]

কিন্তু ৫ অক্টোবর তেমন ঘটেনি। সেদিন আচমকা ওই মহিলার ঘরে ঢুকে পড়ে অভিযুক্ত। অকস্মাৎ এই ঘটনায় হকচকিয়ে যান ওই মহিলা। এরপর তাঁকে অভিযুক্ত যুবক ধর্ষণ করে। এদিকে মহিলার বাবার অভিযোগ, অভিযুক্ত অভিনব বারবার তাঁদের উপরে চাপ দিচ্ছিল মামলা তুলে নেওয়ার জন্য। অভিযুক্তের বাবা-সহ তার পরিবারের সদস্যরাও মামলা তুলে নেওয়ার হুমকি দিয়েছে বলে জানা গিয়েছে। অভিযুক্তকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তদন্ত শুরু হয়েছে। এই ঘটনার সঙ্গে মাদক চক্রের কোনও যোগ রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে তাও।

[আরও পড়ুন: দেশে লাগাতার ৩ সপ্তাহ আক্রান্তের থেকে বেশি করোনাজয়ীর সংখ্যা, আরও কমল সক্রিয় রোগী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement