২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শপথের প্রস্তুতি নিজেই খতিয়ে দেখলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 19, 2017 4:43 am|    Updated: March 19, 2017 4:43 am

Yogi Adityanath to take oath as UP CM today

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই উত্তরপ্রদেশে আনুষ্ঠানিকভাবে শুরু হতে চলেছে ‘যোগী-রাজ’। মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেবেন যোগী আদিত্যনাথ। লখনউয়ের স্মৃতি উপবনে দুপুর ২.১৫ মিনিটে শপথগ্রহণ অনুষ্ঠান হবে। সকাল থেকেই কড়া নিরাপত্তার ঘেরোটোপে চলছে তারই প্রস্তুতি। সাড়ে আটটা নাগাদ সেখান পৌঁছে গিয়েছেন আদিত্যনাথ নিজে। ঘুরে দেখেছেন নিজের শপথগ্রহণের স্থল।

বিভিন্ন সময়ে বিতর্ক উষ্কে দিয়ে শিরোনামে এসেছেন এই সন্ন্যাসী রাজা। দাঙ্গায় ইন্ধন থেকে নিজের কাছে বেআইনি অস্ত্র রাখার মতো একাধিক অভিযোগ উঠেছে আদিত্যনাথের নামে। তবু বিজেপি নেতৃত্বর কাছে চিরকালই তিনি বেশ কাছের। বলা ভাল, ভোটবাক্সে যোগ্যতার প্রমাণ দিয়ে সে জায়গা তিনি নিজেই পাকা করেছেন। কিন্তু তা বলে রাজ্যের মুখ্যমন্ত্রী! এ সিদ্ধান্তের জন্য উত্তরপ্রদেশবাসী কতটা প্রস্তুত ছিলেন তা নিয়ে তর্ক চলতেই পারে।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে একই মঞ্চে শপথ নেবেন উপ মুখ্যমন্ত্রী কেশবপ্রসাদ মৌর্য ও দীনেশ শর্মাও। উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ। উপস্থিত থাকার কথা চন্দ্রবাবু নায়ডু, মণিপুর, জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রীরও। কথা ছিল শপথ গ্রহণের পর গোরক্ষপুর মন্দিরে পুজো দিতে যাবেন রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী। কিন্তু সে পরিকল্পনায় বদল এসেছে বলে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই। উদযাপনের নামে কোনওরকম ঝামেলা যেন না হয়, ইতিমধ্যেই নিজের অনুগামীদের সেই বার্তা দিয়ে রেখেছেন আদিত্যনাথ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে