BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উত্তরপ্রদেশের সাফল্য নিয়ে যোগীর দাবি মিথ্যে, মন্তব্য প্রিয়াঙ্কার

Published by: Soumya Mukherjee |    Posted: March 19, 2019 4:19 pm|    Updated: March 19, 2019 4:19 pm

Priyanka Gandhi slammed Yogi Adityanath for his report card.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার দু’বছরে পা দিয়েছে যোগী আদিত্যনাথের সরকার। আর তারপরই এই দু’বছরে উত্তরপ্রদেশে কতটা পরিবর্তন এসেছে তা নিয়ে একটি রিপোর্ট কার্ড বের করেছেন তিনি। তাতে রাজ্যের মানুষদের জীবনযাত্রার মান আগের থেকে উন্নত হয়েছে বলে দাবি করার পাশাপাশি অপরাধের হার কমেছে বলেও পরিসংখ্যান দেখানো হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যে বলেই দাবি করেছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী।

এপ্রসঙ্গে লোকসভা ভোটে পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত এই কংগ্রেস নেত্রী বলেন, “ওরা যা বলছেন আর বাস্তবের মধ্যে অনেক তফাত। যোগীর রিপোর্ট কার্ডে যা প্রচার করা হচ্ছে তা শুনতে ভাল লাগলেও বাস্তবে কিছুই হয়নি। কৃষক ও অঙ্গনওয়াড়ি কর্মীদের পাশাপাশি আমি প্রতিদিন সমাজের সমস্ত শ্রেণীর মানুষের সঙ্গে দেখা করছি। সব জায়গাতেই শুধু চোখে পড়ছে হতাশা। আসলে তাঁরা কিছুই পাননি।”

[চৌকিদারের পালটা, নামের আগে ‘বেরোজগার’ শব্দটি জুড়লেন হার্দিক প্যাটেল]

নিজের সরকারের সাফল্যের কথা প্রচার করার পাশাপাশি স্বাধীনতার পর থেকে কংগ্রেস উত্তরপ্রদেশের ক্ষমতায় সবথেকে বেশিদিন থাকলেও কিছুই করেনি বলে অভিযোগ করেছেন যোগী আদিত্যনাথ। তার জবাব দিতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, “৭০ বছরে কংগ্রেস কী করেছে তা নিয়ে বিতর্ক তো আগেই শেষ হয়েছে। এখন বিজেপি আমাদের বলুক ক্ষমতায় আসার পর গত পাঁচ বছরে তারা কী করেছে ?”

[বিপদের দিনে ভাইয়ের পাশে, অনিলের বকেয়া টাকা মেটালেন দাদা মুকেশ আম্বানি]

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ‘ম্যায় ভি চৌকিদার’ ক্যাম্পেনিংয়ে নেমে নিজের নামের আগে চৌকিদার লিখছেন নরেন্দ্র মোদি-সহ সমস্ত বিজেপি নেতা-মন্ত্রীরা। গতকাল এই ক্যাম্পেনিং-কেও কটাক্ষ করেন প্রিয়াঙ্কা। শুধুমাত্র বড়লোকদেরই চৌকিদার নিয়োগ করতে হয় বলে উল্লেখ করে তিনি বলেন, “নিজের নামে আগে কী লিখবেন তা ওনাদের উপরেই নির্ভর করে। তবে আমাকে একজন কৃষক বলেছেন যে চৌকিদার বড়লোকদের লাগে। আমরা কৃষকরা তো নিজেরাই নিজেদের জিনিসের চৌকিদারি করি।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে