১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদকের টাকা না পেয়ে মাকে খুন করল ছেলে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 16, 2017 10:54 am|    Updated: March 16, 2017 10:54 am

Youth arrested for gagging mother to dead in Dwarka

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক নেবে ছেলে। আর তার টাকা দিতে হবে মাকে। কথা শোনেননি মা। সেই রাগে মাকে খুন করল ‘গুণধর’ ছেলে। দিন কুড়ি পালিয়ে বেড়ানোর পর অবশেষে পাটনা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত অনিমেষ ঝা-কে।

[ত্বকে সাদা দাগ! সারবে এই ঘরোয়া টোটকাতে]

অনিমেষদের দ্বারকায় একটি ফ্ল্যাট রয়েছে। সেটি বিক্রি হওয়ার কথা চলছিল। কিন্তু বিক্রির টাকা মা তাকে দেবেন না, ভয় ছিল অনিমেষের। গত ২৪ ফেব্রুয়ারি মায়ের কাছে মাদক কেনার টাকা চায় সে। কিন্তু টাকা দিতে অস্বীকার করেন মা। অভিযোগ, এরপরই মায়ের গলা টিপে ধরে ছেলে। গলায় ফাঁস লাগিয়ে খুন করে মাকে। বছর একত্রিশের এই ইঞ্জিনিয়ার মাকে খুনের পর নেপালে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল৷ গত মঙ্গলবার পাটনা থেকে গ্রেফতার হয় সে৷ মালয়েশিয়ার বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক অনিমেষ পুণের নরটনে কাজ করত৷ মাদক সংক্রান্ত একটি মামলায় সে আগেও গ্রেফতার হয়েছিল৷ ঘটনার চারদিন আগেই ছাড়া পেয়েছিল সে।

[ঘন ঘন লিপ বাম তো লাগাচ্ছেন, কী ক্ষতি করছেন জানেন?]

এদিকে মা বা ভাই কাউকেই ফোনে না পেয়ে লন্ডন থেকে পুলিশকে খবর দেন অনিমেষের বোন৷ মায়ের কোনও ক্ষতি করছে ভাই, এমনটাও সন্দেহ প্রকাশ করেন তিনি৷ পুলিশ এরপর ঘটনাস্থলে পৌঁছয়। মিতা নামে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করে তারা৷

[কাজ করুন দিক মেনে, তাতেই আসবে সাফল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে