Advertisement
Advertisement

Breaking News

Mohammed Shami

‘তোমার উপর অনেক দায়িত্ব!’ টিম ইন্ডিয়ার কোন তারকাকে সবক শিখিয়েছিলেন মহম্মদ শামি?

কার সঙ্গে মহম্মদ শামির ঝামেলা লেগেছিল?

Mohammed Shami on Hardik Pandya screaming angrily on him in IPL। Sangbad Pratidin

এক সতীর্থকে দু-চার কথা শুনিয়েছিলেন মহম্মদ শামি। ছবি: টুইটার

Published by: Sabyasachi Bagchi
  • Posted:December 28, 2023 3:51 pm
  • Updated:December 28, 2023 3:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দল হোক কিংবা আইপিএলের (IPL) ফ্রাঞ্চাইজি। তারকা ক্রিকেটারদের মধ্যে ইগোর লড়াইয়ের অনেক গল্পই শোনা যায়। বছরের পর বছর ধরে এমনটা হয়ে চলেছে। কোনও ঘটনার সত্যতা জানা যায়নি। তবে এবার টিম ইন্ডিয়ার (Team India) দুই তারকার মনোমালিন্যের খবর সবার সামনে চলে এল। হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) সঙ্গে এমনই ঝামেলার আনটোল্ড স্টোরি শোনালেন মহম্মদ শামি (Mohammed Shami)। সেই ভিডিও এই মুহূর্তে ভাইরাল।

এই প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে ২০২২ সালের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে খেলার সময় একটি তিক্ত অভিজ্ঞতার কথা শোনালেন শামি। সেই ঘটনার সময় গুজরাট টাইটান্সের (Gujarat Titans) অধিনায়ক ছিলেন হার্দিক। শামি বলছিলেন, “গুজরাট টাইটান্সের হয়ে খেলার সময় হার্দিক ও আমার মধ্যে ঝামেলা হয়েছিল। একটি ম্যাচ চলার সময় ও আমার দিকে এগিয়ে সে অশ্রাব্য ভাষায় কথা বলেছিল। আমাকে কিছু বলার সময় হার্দিককে বেশ উত্তেজিত এবং আক্রমণাত্মক মনে হচ্ছিল।” এর পর কী ঘটে? শামি ফের যোগ করেন, “সেই সময় মেজাজ হারিয়ে আমিও হার্দিককে অনেক কিছুই বলতে পারতাম। টিম ম্যানেজমেন্ট পর্যন্ত গোটা বিষয়ের মধ্যে যুক্ত হয়েছিল। আমি শুধু ওকে বলেছিলাম ভাই তোমার উপর অনেক দায়িত্ব। তাই সেই দিকটার দিকে মন দাও। কারণ আমি পালটা কিছু বললে সেটা দলের জন্য ভাল হত না।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Cricket Wali Duniya (@cricketwaliduniya)

Advertisement

[আরও পড়ুন: ঈশানের মজার প্রশ্ন সোজা ব্যাটে খেললেন অমিতাভ! শাহেনশাহকে কী এমন প্রশ্ন করলেন টিম ইন্ডিয়ার তারকা?]

 

সেই ঘটনার পর শামির মনের অবস্থা কেমন ছিল? সেটাও জানাতে ভুলে যাননি ‘সহেসপুর এক্সপ্রেস’। তিনি বলেন, “আমি কারও কাজে নাক গলাতে পছন্দ করি না। আমি নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকতে ভালোবাসি। তাই হার্দিকের দিকে তাকিয়ে স্পষ্ট বলে দিয়েছিলাম যে, আমার সঙ্গে ভবিষ্যতে এমন ব্যবহার করবে না। এর পর থেকে হার্দিক আমার সঙ্গে কথা বলার ব্যাপারে সংযত হয়ে যায়।”

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে হার্দিকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের অভিজ্ঞতা শেয়ার করেছেন টিম ইন্ডিয়ার তারকা জোরে বোলার। হার্দিকের সেই ব্যবহার ম্যানেজমেন্টও ভালো চোখে দেখেনি বলে জানিয়েছেন। তবে দলের মধ্যে এই ঘটনার কোনও প্রভাব যাতে না পড়ে তাই আর কোনও কথা বাড়াননি শামি। ছোট ভাইয়ের মতো হার্দিককে মাফ করে দেন শেষ পর্যন্ত।

তবে ২০২৪ সালের আইপিএলে দুই তারকার একদলে খেলার প্রশ্ন নেই। আসন্ন ক্রোড়পতি লিগে হার্দিক ও শামি একে অপরের প্রতিপক্ষ। কারণ ক্রিকেট দুনিয়াকে চমকে দিয়ে গুজরাট টাইটান্সকে বিদায় জানিয়ে পুরনো দল মুম্বই ইন্ডিয়ান্সে ফিরে গিয়েছেন হার্দিক। তবে ভাল পারফরম্যান্সের সুবাদে শামিকে ধরে রেখেছে গুজরাট।

[আরও পড়ুন: কুস্তি নিয়ে অলিম্পিক সংস্থার সিদ্ধান্ত নাপসন্দ, আইনি পদক্ষেপের হুমকি ব্রিজভূষণ ঘনিষ্ঠ সঞ্জয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ