Advertisement
Advertisement

Breaking News

STF

ফের শহরে টাকার পাহাড়! গড়িয়াহাট থেকে উদ্ধার নগদ এক কোটি

উদ্ধার হওয়া টাকার উৎস কী?

1 crore rupees recovered from gariahat | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:February 9, 2023 8:40 pm
  • Updated:February 9, 2023 8:40 pm

অর্ণব আইচ: ফের শহরে টাকার পাহাড়। এবার গড়িয়ায় (Garia) গাড়িতে তল্লাশি চালিয়ে এক কোটি টাকা উদ্ধার করল পুলিশ। এই টাকার উৎস কী? তা জানতে শুরু হয়েছে তদন্ত।

বেশ কিছুদিন ধরে শহরজুড়ে জারি তল্লাশি অভিযান। গোপন সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার সন্ধেয় গড়িয়াহাট এলাকায় তল্লাশি চালায় এসটিএফ ও গোয়েন্দা বিভাগ। ৯/৩ বি মুক্তি ওয়ার্ল্ডের বাইরে একটি গাড়িতে তল্লাশি চালাতেই চক্ষুচড়ক গাছ। উদ্ধার হয় নগদ ১ কোটি টাকা। ওই টাকার উৎস কী? তা জানাতে পারেননি গাড়িতে থাকা কেউই। কোনও নথিও দেখাতে পারেননি। এই ঘটনায় এসটিএফের তরফে একটি মামলা দায়ের করা হয়েছে। শহরে একের পর এক এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

[আরও পড়ুন: ঝালদা পুরসভা মামলা: আপাতত দায়িত্বে শীলা চট্টোপাধ্যায়ই, নির্দেশ হাই কোর্টের ডিভিশন বেঞ্চের]

প্রসঙ্গত, গতকাল দক্ষিণ কলকাতার বালিগঞ্জে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইডি জানিয়েছে, যেখান থেকে টাকা উদ্ধার হয়েছে, সেটি একটি বেসরকারি সংস্থার অফিস। মঙ্গলবারই দিল্লি থেকে ইডির একটি টিম কলকাতায় আসে। বুধবার দুপুর বারোটা নাগাদ ওই বেসরকারি সংস্থাটির দু’টি অফিসে হানা দেন গোয়েন্দারা। সংস্থাটি মূলত প্রোমোটিং বা রিয়েল এস্টেট ব‌্যবসার সঙ্গে জড়িত।

Advertisement

[আরও পড়ুন: SSC গ্রুপ ডি মামলা: ২৪ ঘণ্টার মধ্যে ২৮১৯ জনের চাকরি বাতিলের নির্দেশ হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ