BREAKING NEWS

১১ চৈত্র  ১৪২৯  রবিবার ২৬ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

আগমনির ভিডিও তুলতে গিয়ে গঙ্গায় সলিল সমাধি দুই পড়ুয়ার   

Published by: Monishankar Choudhury |    Posted: October 5, 2018 10:32 am|    Updated: October 5, 2018 10:39 am

2 boys drown in river Ganga

অর্ণব আইচ: ইউটিউবের জন্য আগমনির ভিডিও তুলতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই কিশোর। বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে দুধনাথ ঘাটে। এদিন বিকেলে ১৩-১৪ বছরের চার স্কুল পড়ুয়া ইউটিউবের জন্য একটি ভিডিও তুলতে গঙ্গায় নামে। বাড়িতে কিছু না জানিয়ে এবং কোনও সাবধানতা না নিয়েই এরা নদীতে নেমেছিল। এই সময় গঙ্গায় জোয়ার আসে। বড় বড় ঢেউয়ের ধাক্কায় চিড়িয়ামোড়ের দুই স্কুল পড়ুয়া তলিয়ে যায়। রাতভর চলা তল্লাশির শেষে একজনের দেহ পাওয়া গেলেও নিখোঁজ আরও এক।

[বাজার ছেয়েছে চোরাই সিগারেটে, বছরে কত টাকা কেন্দ্রের ক্ষতি জানেন?]

ঘটনার দিন ইউটিউবের জন্য আগমনির ভিডিও তুলতে গঙ্গায় যায় রাহুল মণ্ডল, আরিয়ান কর, ববি ঘোষ, অঙ্কুশ কর, অয়ন বিশ্বাস ও বিরজু দাস নামের কয়েকজন পড়ুয়া। তারা প্রায়ই বিভিন্ন ছবি ও ভিডিও ইউটিউবের আপলোড করত। এদিনও আগমনির ভিডিও তুলতেই নদীতে নাম তারা। যদিও যাদের কেউই সাঁতার জানত না। বাড়িতে না জানিয়েই নদীতে অ্যাডভেঞ্চারের নেশায় নদীতে নেমেছিল তারা। এই অভিযানের পরিণতি যে কতটা মর্মান্তিক হবে ধারণাও ছিল না তাদের। নদীতে নামার পর কাদায় আটকে যায় রাহুল, আরিয়ান ও অঙ্কুশ। পরিস্থিতি বেগতিক দেখে সঙ্গীদের উদ্ধারে নেমে পড়ে বাকিরা। অঙ্কুশকে পাঁক থেকে বের করে ববি। তবে ইতিমধ্যেই নদীবক্ষে হারিয়ে যায় রাহুল ও আরিয়ান।

ঘটনার খবর পেয়েই রাত আটটা নাগাদ কলকাতা পুলিশ ও ডিজাস্টার ম্যানেজমেন্টের ডুবরিরা নদীতে নাম। রাতভর চলে অভিযান। তারপরই শুক্রবার সকালে রাহুলের দেহ উদ্ধার করা হয়। তবে এখনও খোঁজ মেলেনি আরিয়ানের। আশঙ্কা করা হচ্ছে, স্রোতের টানে ভেসে গিয়েছে ওই পড়ুয়ার দেহ। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে দুই পরিবারে। পুজোর আগে এহেন মর্মান্তিক ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।       

[ঋণ শোধ করতে না পারার শাস্তি! জেলেই প্রাণ গেল কৃষকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে