BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ব্যক্তিগত আক্রোশেই কি যৌনাঙ্গ ছেদ? বৃদ্ধ খুনে রহস্য ঘনাল সল্টলেকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 14, 2017 2:31 pm|    Updated: September 19, 2019 2:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সল্টলেকে নিজের বাড়িতে নৃশংসভাবে খুন এক অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার। বুধবার বিকেলে শোওয়ার ঘর থেকে নলিকাটা দেহ উদ্ধার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, অবসরপ্রাপ্ত ওই ইঞ্জিনিয়ারের যৌনাঙ্গ কেটে বাড়ির বাইরে ফেলে দিয়েছে আততায়ীরা। প্রাথমিক তদন্তে অনুমান, ব্যক্তিগত আক্রোশেই খুন করা হয়েছে ষাটোর্ধ্ব ওই বৃদ্ধকে। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছেন ফরেনসিক বিশেষজ্ঞরা। কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।

[বিমানবন্দরে গুলি-সহ আটক মার্কিন মহিলা, লাগেজ থেকে উদ্ধার ২টি বুলেট]

সল্টলেকে বিডি ব্লকে একটি দোতলা বাড়িতে একাই থাকতেন অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার অভিজিৎ নাথচৌধুরি। বনিবনা না হওয়ার স্ত্রী আলাদা থাকেন। বাড়ির একতলায় এক অফিস ভাড়া দেওয়া ছিল। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে সঞ্জয় নামে সেই অফিসেরই এক কর্মী বহু ডাকাডাকি করেও কোনও সাড়া পাননি। দোতলায় গিয়ে তিনি দেখেন, শোওয়ার ঘরে অভিজিবাবুর ক্ষতবিক্ষত দেহ পড়ে রয়েছে। ঘটনাস্থলে যায় বিধাননগর থানার পুলিশ। আসেন বিধাননগর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা প্রধান সবরী রাজকুমার ও ফরেনসিক বিশেষজ্ঞরা। পুলিশ জানিয়েছে, ষাটোর্ধ্ব ওই বৃদ্ধের গলার নলি কাটা ছিল। এমনকী, যৌনাঙ্গটি কেটে বাড়ির বাইরে ফেলা দেওয়া হয়েছিল। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছেন ফরেনসিক বিশেষজ্ঞরা। বাড়ির একতলায় যে অফিস রয়েছে, সেই অফিসের কয়েকজন কর্মীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

[নয়া বছরে শহরের চিড়িয়াখানায় অতিথি ৪টি অ্যানাকোন্ডা]

কিন্তু, কেন এমন নৃশংসভাবে খুন হতে হল অভিজিৎ নাথচৌধুরিকে,  তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক তদন্তে পুলিশে অনুমান, খুনিরা সম্ভবত অবসরপ্রাপ্ত ওই ইঞ্জিনিয়ারের পরিচিত। ব্যক্তিগত কোনও আক্রোশেই বাড়িতে ঢুকে তাঁকে নৃশংসভাবে খুন করেছে তারা। শুধু তাই নয়, ওই বৃদ্ধের যৌনাঙ্গটি পর্যন্ত কেটে বাড়ির বাইরে ফেলে দিয়েছে খুনি। তা থেকে পুলিশের সন্দেহ, এই ঘটনার পিছনে মহিলাঘটিত কোনও কারণও থাকতে পারে।

[কলকাতা ও লন্ডনের আপাত মিল তুলিতে ধরলেন দু’দেশের শিল্পীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement