BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুস্থদের খাবার বিলি করতে যাওয়ার পথে বিজেপি কর্মীকে বেধড়ক মার, কাঠগড়ায় তৃণমূল

Published by: Sayani Sen |    Posted: April 27, 2020 7:45 pm|    Updated: April 27, 2020 7:45 pm

An Images

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: বিজেপি নেতা সব্যসাচী দত্তের অনুগামী রাজু পালের সঙ্গে ত্রাণ বিলি করার ‘অপরাধে’ এক বিজেপি কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এলাকার প্রভাবশালী এক তৃণমূল নেতার লোকজন বলেই এলাকায় পরিচিত তারা। ঘটনাটি ঘটেছে নারায়ণপুর লালকুটি এলাকা।

সোমবার সকাল দশটা নাগাদ নারায়ণপুর পূর্বাচলের বাড়ি থেকে বিজেপি কর্মী অভিজিৎ গিরি বাইকে চড়ে নিরঞ্জন পল্লিতে বিজেপির মণ্ডল সভাপতি রাজু পালের বাড়িতে আসছিলেন। অভিযোগ, লালকুটি এলাকায় অভিজিৎ গিরির বাইক থামানো হয়। বাইকের উপর বসে থাকা অবস্থায় বিজেপি কর্মী অভিজিৎ গিরিকে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এ কাজ করেছে বলেই দাবি আক্রান্তের। এলাকার প্রভাবশালী এক তৃণমূল নেতার লোকজন বলেই এলাকায় পরিচিত তারা। পায়ে, ঘাড়ে বুকে ও পিঠে আঘাত লেগেছে বিজেপি কর্মী অভিজিৎ গিরির। অভিযোগ, অভিজিতের দু’হাত ভেঙে দিয়েছে দুষ্কৃতীরা। গুরুতর আহত অভিজিৎ গিরিকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: রাজ্যে ২১ মে পর্যন্ত কোনও ছাড় নেই, একাধিক সিদ্ধান্তের কথা ঘোষণা মুখ্যমন্ত্রীর]

বিজেপি নেতা রাজু পাল বলেন, “অভিজিৎ গিরি আমার বাড়িতে আসছিলেন। আমার বাড়ি থেকে ত্রাণ নিয়ে বেরনোর কথা। গরিব মানুষকে চাল, ডাল, আলু বিলি করতে যাওয়ার কথা। আসার সময় তৃণমূল নেতার অনুগামীরা পাড়ায় অস্ত্র, রড, উইকেট নিয়ে তৈরি ছিল। বাইক থামিয়ে মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মারধর করা হয়। অভিজিতের হাত ভেঙে গিয়েছে। পায়ে চোট লেগেছে। বুকে ও পিঠে চোট লেগেছে। সব্যসাচী দত্তের নামে, আমার নামে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামে, বিজেপির নামে ত্রাণ দেওয়ার জন্যই এই আক্রোশ। যারা মেরেছে তারা তৃণমূলের ছেলে।” এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ৪ মন্ত্রী, সচিব-সহ ক্যাবিনেট কমিটি গঠন মুখ্যমন্ত্রীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement