৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে রহস্যজনকভাবে নিখোঁজ কলকাতার ব্যবসায়ী, দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার গাড়ি

Published by: Tiyasha Sarkar |    Posted: May 16, 2021 12:21 pm|    Updated: May 16, 2021 1:13 pm

A bussinesman of Kolkata mysteriously disappered, his car found in 2nd Hooghly Bridge | Sangbad Pratidin

অর্ণব আইচ: রহস্যজনকভাবে ব্যবসায়ীর নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য। রবিবার দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার হয়েছে তাঁর গাড়ি। গঙ্গায় ঝাঁপ দিয়েছেন ওই ব্যক্তি নাকি তাঁকে অপহরণ করা হয়েছে, তা নিয়ে ধন্দে পুলিশ। ইতিমধ্যেই গঙ্গায় তল্লাশি শুরু করেছে বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা। 

জানা গিয়েছে, ওই ব্যবসায়ী কড়েয়ার বাসিন্দা। নাম স্মরণকুমার বিড়লা। দিন কুড়ি আগে করোনা আক্রান্ত হন তিনি। সেরেও ওঠেন। কিন্তু করোনামুক্ত হলেও শরীর ভাল যাচ্ছিল না তাঁর। ওজন কমছিল, তাছাড়াও বেশ কিছু সমস্যা দেখা দিয়েছিল। ফলে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন ওই ব্যক্তি। পরিবারের তরফে জানা গিয়েছে, নিয়মিত মর্নিং ওয়াকে যেতেন তিনি। রবিবারও প্রাতঃভ্রমণের নাম করেই গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও ফেরেননি তিনি। এদিকে দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার হয় তাঁর গাড়ি। গাড়ির সূত্র ধরে, ব্যবসায়ীর পরিচয় জানতে পারেন পুলিশ আধিকারিকরা। 

[আরও পড়ুন: ৩০ মে পর্যন্ত বন্ধ কালীঘাট-দক্ষিণেশ্বর মন্দির, ভিডিও কলেই পুজো দেওয়া যাবে তারাপীঠে]

পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারণে হয়তো সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দিয়েছেন ওই ব্যক্তি। তবে পরিবারের দাবি, আত্মহত্যা করার মতো মানসিকতা নয় ওই ব্যক্তির। পরিবারের অনুমান, হয়তো অপহরণ করা হয়েছে ওই ব্যক্তিকে। যদিও কোথায় গেলেন ওই ব্যক্তি এ বিষয়ে এখনও সম্পূর্ণ ধোঁয়াশায় পুলিশ। রহস্যভেদ করতে দ্বিতীয় হুগলি সেতু ও সংলগ্ন এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া গঙ্গায় তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, গঙ্গায় কোনও দেহ মেলেনি। অন্যদিকে জানা গিয়েছে, ইতিমধ্যেই উদ্ধার হওয়া গাড়িটি ওই ব্যবসায়ীর পরিবারের হাতে তুলে দিয়েছে হেস্টিংস থানার পুলিশ। কোথায় ওই ব্যবসায়ী, তাঁর অপেক্ষায় প্রহর গুনছেন পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: ইটভাটায় খেলতে গিয়ে জমা জলে ডুবে মৃত একই পরিবারের ৩ শিশু, এলাকায় চাঞ্চল্য]   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement