৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভিআইপি রোডে দুর্ঘটনার কবলে খাদ্যমন্ত্রীর কনভয়, অল্পের জন্য রক্ষা জ্যোতিপ্রিয়র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 18, 2018 5:25 pm|    Updated: February 18, 2018 6:48 pm

A car in Food minister's Convoy meets with accident,  Minister unharmed

রাহুল চক্রবর্তী: রবিবার সকালে শহরে একের পর এক পথ দুর্ঘটনা। দুর্ঘটনার হাত থেকে রেহাই পেলেন না খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সল্টলেকে ভিআইপি রোড ও বাইপাসের সংযোগস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল তাঁর কনভয়ের একটি গাড়ি। ঘটনায় গুরুতর আহত ৪ জন। তবে পিছনের গাড়ি থাকায় রক্ষা পেয়েছেন মন্ত্রী।

[অভিশপ্ত বাইপাসে ফের মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত শিবপুর আইআইটির ছাত্র]

সল্টলেকে থাকেন খাদ্যমন্ত্রীর জ্যোতিপ্রিয় মল্লিক। রবিবার সকালে সল্টলেক থেকে মধ্যমগ্রামে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের জেলা কার্যালয়ে যাচ্ছিলেন তিনি। যাওয়ার পথে, ভিআইপি রোড থেকে বাইপাসে ওঠার মুখে দুর্ঘটনার কবলে পড়ে কনভয়ের  একটি গাড়ি। গাড়িটি মন্ত্রীর কনভয়ের একেবারেই সামনে ছিল। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায় সেটি। পরপর চারবার পালটি খায়। গাড়িতে চারজন যাত্রী ছিলেন। সকলেই গুরুতর আহত হয়েছেন। তাঁদের বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে পিছনের গাড়িতে থাকায় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। দুর্ঘটনার পর তিনি নিজে দাঁড়িয়ে থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করার ব্যবস্থা করেন।

[কলকাতা স্টেশনকে করিডর করে অস্ত্রপাচারের ছক, উদ্ধার ২১টি রিভলভার]

কিন্তু, কীভাবে উলটে গেল মন্ত্রীর কনভয়ের গাড়ি? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভিআইপি রোড ও বাইপাসের সংযোগস্থলে মন্ত্রীর কনভয়ে সামনে চলে আসে একটি অটো। অটোয় ৬ জন যাত্রী ছিলেন। ওই অটোটিকে পাশ কাটাতে গিয়ে ঘটে বিপত্তি। কনভয়ের সামনে থাকা গাড়ির চালক আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি। গাড়িটি উলটে যায়।

[নামের হেরফেরে ট্রেন বা স্টেশনে দেদারে বিকোচ্ছে নকল জল, বিভ্রান্ত যাত্রীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে