১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পুলিশ কোয়ার্টার থেকে উদ্ধার রক্তাক্ত কনস্টেবল, চাঞ্চল্য ছড়াল কাশীপুরে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 29, 2018 1:54 pm|    Updated: August 24, 2018 5:42 pm

A constable found in bleeding condition In Kashipur police barrack

অর্ণব আইচ: কাশীপুরে পুলিশ লাইনের দোতলার ছাদ থেকে পড়ে গুরুতর জখম এক কনস্টেবল। রবিবার সকালে তাঁকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন অন্য পুলিশকর্মীরা। শহরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি আহত কনস্টেবল। তাঁর শারীরিক অবস্থা রীতিমতো আশঙ্কাজনক বলে জানা দিয়েছে। নেহাতই দুর্ঘটনা নাকি ছাদ থেকে ঝাঁপ আত্মহত্যার চেষ্টা? খতিয়ে দেখছে কাশীপুর থানার পুলিশ।

[কেমিক্যালের গুণে ভাগাড়ের পচা মাংস তাজা হয়ে অনায়াসে পৌঁছাত বিদেশে]

জানা গিয়েছে, আহত ওই কনস্টেবলের নাম দুর্গাপ্রসাদ মিত্র। কলকাতা পুলিশের স্পেশাল ব্রাঞ্চে কর্মরত তিনি। কাশীপুরের পুলিশ লাইনে একটি দোতলা বাড়িতে থাকেন সেকেন্ড ব্যাটালিয়নের পুলিশকর্মীরা। ওই বাড়িতেই একটি ঘরে থাকেন দুর্গাপ্রসাদও। কাশীপুর লাইনের অন্য পুলিশকর্মীরা জানিয়েছেন, রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ ওই কনস্টেবলকে কোয়ার্টার চত্বরেই রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। গুরুতর জখম অবস্থায় দুর্গাপ্রসাদকে প্রথমে নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় শহরের একটি বেসরকারি হাসপাতালে। কলকাতা পুলিশের স্পেশ্যাল ব্রাঞ্চের ওই কনস্টেবলের শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। দুর্গাপ্রসাদ মিত্রের বাড়ির লোককে খবর পাঠানো হয়েছে। কিন্তু, দোতলার ছাদ থেকে কীভাবে পড়ে গেলেন ওই কনস্টেবল? এটা কি নেহাতই দুর্ঘটনা নাকি আত্মহত্যার চেষ্টা? খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিরা। ঘটনার তদন্ত শুরু করেছে কাশীপুর থানার পুলিশ।

[হস্টেল-ক্যান্টিনে কোথা থেকে আসছে মাংস, যাচাইয়ে দুই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ]

দিন কয়েক আগে রাজ্য গোয়েন্দা বিভাগের সদর দপ্তর ভবানীভবনে এক এএসআইয়ের সার্ভিস রিভলভার থেকে গুলি ছিটকে বেরোয়। গুলিবিদ্ধ হন বিজয় ভট্টাচার্য নামে ওই এএসআই। তাঁর ডান চোখে ও কানের মাঝে গুলি লাগে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছিল, দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই পুলিশকর্মী। পুলিশের অনুমান, সম্ভবত নিজের সার্ভির রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন এএসআই বিজয় ভট্টাচার্য।

[চিকেন আতঙ্কে দূরপাল্লার ট্রেন যাত্রীরা, চিন্তিত আইআরসিটিসি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে