১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

ফের চিনা মাঞ্জায় মা উড়ালপুলে দুর্ঘটনা, স্কুটার থেকে ছিটকে পড়ে জখম দম্পতি

Published by: Sayani Sen |    Posted: July 1, 2021 11:15 am|    Updated: July 1, 2021 1:18 pm

A couple injured by chinese manja in Maa Flyover ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের চিনা মাঞ্জায় (Chinese Manja) বিপত্তি। আবারও দুর্ঘটনাস্থল মা উড়ালপুল। মাস্ক ভেদ করে চিনা মাঞ্জায় মুখ কাটল এক দম্পতির। উড়ালপুলের উপরেই ছিটকে পড়ে যান তাঁরা। ট্রাফিক পুলিশ তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁদের। তবে এই দুর্ঘটনার পর থেকে যথেষ্ট আতঙ্কিত ওই দম্পতি।

জানা গিয়েছে বৃহস্পতিবার সকাল আটটা পনেরো নাগাদ ওই দম্পতি মা উড়ালপুল (Maa Flyover) ধরে দমদম থেকে জোকার দিকে যাচ্ছিলেন। তাঁদের দাবি, উড়ালপুলের উপর আড়াআড়িভাবে ছিল চিনা মাঞ্জা। তাতেই মাস্ক ভেদ করে মুখ কেটে যায় স্কুটার চালকের। বেসামাল হয়ে যান তিনি। নিয়ন্ত্রণ রাখতে না পারায় স্কুটারটি মা উড়ালপুলের উপর ছিটকে পড়ে যায়। স্কুটার চালক এবং তাঁর স্ত্রী বেশ খানিকটা দূরে গিয়ে পড়েন। যথেষ্ট চোট পান দু’জনেই। ঘটনাস্থলে কর্তব্যরত ট্রাফিক পুলিশ তাঁদের উদ্ধার করে। তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁদের। সেখানেই প্রাথমিক চিকিৎসা হয় দম্পতির। ছেড়ে দেওয়া হয়েছে তাঁদের। 

[আরও পড়ুন: কসবা ভুয়ো টিকা কাণ্ড: পুলিশের জালে আরও ১, বিরাটি থেকে ধৃত দেবাঞ্জনের অফিসের মালিক]

এই প্রথমবার নয়। এর আগেও একাধিকবার চিনা মাঞ্জায় বিপত্তি ঘটেছে। মা উড়ালপুলে প্রায় অহরহ এই সমস্যার সম্মুখীন হন বাইক আরোহীরা। কারও গলা কাটে তো কারও মুখ। বাইক কিংবা স্কুটার চালানোর সময় চিনা মাঞ্জার দাপটে দুর্ঘটনারও মুখোমুখি হতে হয় তাঁদের। লাগাম টানা হয়েছে চিনা মাঞ্জার ব্যবহারে। তা সত্ত্বেও চিনা মাঞ্জায় দুর্ঘটনার তালিকা লম্বা হচ্ছে ক্রমশই। ব্যবহারকারীদের মধ্যে সচেতনতা তৈরি না হলে চিনা মাঞ্জায় রাশ টানা কার্যত অসম্ভব বলেও মনে করছেন অনেকেই। 

[আরও পড়ুন: দাদার পরামর্শেই লাগাতার জালিয়াতি? দেবাঞ্জন কাণ্ডে কাঞ্চন দেবের ভূমিকা খতিয়ে দেখছে পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement