BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

তাড়াহুড়োয় সন্তানকে ট্যাক্সিতেই ফেলে গেলেন দম্পতি! পুলিশ ও চালকের উদ্যোগে উদ্ধার খুদে

Published by: Tiyasha Sarkar |    Posted: October 28, 2020 10:29 am|    Updated: October 28, 2020 4:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একাদশীর সন্ধেয় ভুলে সন্তানকে ট্যাক্সিতে ফেলে রেখে বাড়ি চলে গেলেন এক দম্পতি! অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে আলমবাজার এলাকায়। পরে ট্যাক্সি চালকের উদ্যোগে পুলিশের সহযোগিতায় বাবা-মার কাছে ফেরে ওই খুদে।

ঠিক কী হয়েছিল মঙ্গলবার রাতে? জানা গিয়েছে, এয়ারপোর্ট (Airport) থেকে সন্তান-সহ একটি প্রিপেড ট্যাক্সিতে ওঠেন ওই দম্পতি। গন্তব্য ছিল আলমবাজার। ট্যাক্সিতেই ঘুমিয়ে পড়েছিল তাঁদের সন্তান। খুদের ঘুম ভাঙার আগেই গন্তব্যে পৌঁছে যায় ট্যাক্সিটি। গাড়ি থেকে নেমে পড়েন ওই দম্পতি। ট্যাক্সিচালক চলে যান অন্যদিকে। বেশ কিছুক্ষণ পর তাঁর নজরে পড়ে গাড়িতেই রয়ে গিয়েছে ওই দম্পতির সন্তান। কী করবেন বুঝে উঠতে না পেরে NSCBI ট্রাফিক গার্ড পুলিশে গোটা বিষয়টি জানান ওই ট্যাক্সিচালক। এরপর ওই ট্যাক্সিচালকের সহযোগিতায় পুলিশ যোগাযোগ করে খুদের পরিবারের সঙ্গে। প্রমাণ দেখিয়ে সন্তানকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান দম্পতি।

[আরও পড়ুন: ‘নো এন্ট্রি’র নির্দেশ সত্ত্বেও মণ্ডপে ঢুকে অঞ্জলি, বুধবারই আইনি নোটিস পাচ্ছেন নুসরত-সৃজিতরা]

গোটা এই ঘটনাটি ফেসবুকে তুলে ধরা হয়েছে বিধাননগর পুলিশের তরফে। বিষয়টি নেটিজেনদের নজরে পড়তেই কটাক্ষের শিকার হতে হচ্ছে ওই দম্পতিকে। অধিকাংশই প্রশ্ন তুলছেন তাঁদের দায়িত্ব বোধ নিয়ে। কারও মনে প্রশ্ন, সত্যিই কী বাবা-মা ভুল করে এভাবে সন্তানকে ফেলে যেতে পারেন? কেউ শাস্তির দাবি জানিয়েছেন ওই দম্পতির। তবে সকলেই প্রশংসা করেছেন ওই ট্যাক্সিচালকের।

[আরও পড়ুন: অবশেষে কেরল লবির সম্মতি, বঙ্গে কংগ্রেস-সিপিএম জোটের অনুমোদন পলিটবুরোর বৈঠকে]

Today evening, a person coming from the airport, booked a taxi from the prepaid taxi counter to go to Alambazar. On…

Posted by Bidhannagar City Police on Tuesday, 27 October 2020

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement