১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

STF-এর বড়সড় সাফল্য, EM Bypass থেকে প্রায় ২৬ কোটি টাকার মাদক-সহ গ্রেপ্তার কারবারি

Published by: Sayani Sen |    Posted: July 18, 2021 12:11 pm|    Updated: July 18, 2021 12:11 pm

A drug peddler arrested from Kolkata's EM Bypass । Sangbad Pratidin

অর্ণব আইচ: দুর্গাপুরের মাদক কারবারির (Drug Peddler) পর্দাফাঁস। ইএম বাইপাস থেকে তাকে পাকড়াও কলকাতা পুলিশের এসটিএফ। শনিবার বিকেলে গ্রেপ্তার করা হয় তাকে। ধৃতের কাছ থেকে ২৫ কোটি ৮৮ লক্ষের মাদক বাজেয়াপ্ত করা হয়েছে।

গোপন সূত্রে খবর পেয়ে শনিবার কলকাতা পুলিশের এসটিএফ (STF) ইএম বাইপাস এলাকায় হানা দেয়। এরপর তদন্তকারীরা হাতে বছর ছত্রিশের মাদক কারবারিকে পাকড়াও করে। তার কাছ থেকে একটি দামি মোটর বাইক বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়াও প্রায় ৬ কেজি হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে। যার বাজারমূল্য ২৫ কোটি ৮৮ লক্ষ টাকা। এসটিএফ সূত্রে জানা গিয়েছে ধৃতের নাম তাপস রায়। ৩৬ বছর বয়সি ওই মাদক কারবারি দুর্গাপুরের কাঁকসার বাসিন্দা। বীরভূমের দুবরাজপুর থানা এলাকাতেও একটি বাড়ি রয়েছে তার।

[আরও পড়ুন: প্রাতঃভ্রমণকারীদের নিরাপত্তায় Kolkata Police-এর বিশেষ নজর, কাকভোরে ময়দানে কমিশনার]

কী কারণে ওই যুবক কলকাতায় (Kolkata) এসেছিল তা খতিয়ে দেখা হচ্ছে। এই যুবক কাদের কাছে মাদক পৌঁছে দিত তা খতিয়ে দেখা হচ্ছে। ধৃত তাপসকে জিজ্ঞাসাবাদ করে আরও বড়সড় কোনও মাদক চক্রের সন্ধান পাওয়া যেতে পারে বলেই মনে করছেন তদন্তকারীরা। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সম্প্রতি কোভিডবিধি লঙ্ঘন করে পার্কস্ট্রিট এবং মিন্টো পার্কের অভিজাত হোটেলে পার্টির আয়োজন করা হয়। পার্কস্ট্রিটের হোটেল থেকে মাদকও পাওয়া গিয়েছে। অভিজাত হোটেলের পার্টিতে মাদক সরবরাহের নেপথ্যেও তার যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ১৫ আগস্টের পরই কালীঘাটে স্কাইওয়াকের নির্মাণ কাজ শুরু পুরসভার, ঘোষণা ফিরহাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement