৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বাবা-মায়ের বিচ্ছেদে মানসিক অবসাদ, বহুতল থেকে মরণঝাঁপ কিশোরীর

Published by: Tiyasha Sarkar |    Posted: October 20, 2019 2:01 pm|    Updated: October 20, 2019 2:01 pm

A girl committed suicide in Newtown area, police started investigation

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুতল থেকে মরণঝাঁপ দিল দশমশ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে নিউটাউনে। ওই কিশোরীর ঠাকুমার অভিযোগ, মায়ের অত্যাচারের জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে ওই পড়ুয়া। ইতিমধ্যেই নিউটাউন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্রের খবর, বহু বছর আগেই রুদ্রাণী চক্রবর্তী নামে ওই কিশোরীর বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর থেকেই মায়ের সঙ্গেই থাকত রুদ্রাণী। কিন্তু বাবা-মায়ের বিচ্ছেদের বিষয়টি কোনওদিনই স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি ওই পড়ুয়া। ফলে দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিল সে। এদিন আচমকা নিউটাউনের আবাসনের ৫ তলার ছাদ থেকে ঝাঁপ দেয় ওই কিশোরী। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

রুদ্রাণীর ঠাকুমার অভিযোগ, বরাবরই ওই কিশোরীর উপর অত্যাচার করত তার মা। এমনকী বাবার সঙ্গে দেখাও করতে দিত না। মারধরও করত। ফলে হতাশাগ্রস্ত হয়ে পড়েছিল ওই কিশোরী। তাঁর দাবি, সেই কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে ওই কিশোরী। ইতিমধ্যেই গোটা বিষয়টি জানিয়ে নিউটাউন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও পুলিশ এখনও কার্যত কোনও ভূমিকা নেয়নি বলেই অভিযোগ কিশোরীর পরিবারের। এ বিষয়ে এখনও কিশোরীর মায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বাবা-মায়ের সম্পর্কের টানাপোড়েন যে ঠিক কতটা প্রভাব ফেলে সন্তানদের উপর এই ঘটনাই তার প্রমাণ।    

[আরও পড়ুন: ২ ঘণ্টায় খুনের ছক! পুলিশি জেরার মুখে ভেঙে পড়ল নিমতাকাণ্ডের মূলচক্রী প্রিন্স]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement