৭ ভাদ্র  ১৪২৬  রবিবার ২৫ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অর্ণব আইচ: এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হল এক তরুণ। ওই গৃহবধূ সম্পর্কে তরুণটির কাকিমা হন। বুধবার ভোররাতে এই ঘটনাটি ঘটে। ফুলবাগান থানায় গৃহবধূ অভিযোগ দায়ের করলে রঞ্জিত সরকার (১৯) নামে ওই তরুণকে পুলিশ গ্রেপ্তার করে। বৃহস্পতিবার অভিযুক্তকে শিয়ালদহ আদালতে তোলা হয়। সরকারি আইনজীবী অরূপ চক্রবর্তী তার জামিনের বিরোধিতা করেন। তাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

[ আরও পড়ুন: শারদীয়ার হালকা গন্ধ, দুর্গাপুজোয় নিখুঁতভাবে পৌরহিত্যের জন্য প্রশিক্ষণ শিবির ]

পুলিশ জানিয়েছে, ২৯ বছর বয়সের ওই গৃহবধূর আসল বাড়ি বর্ধমানে। গত দেড় মাস ধরে তিনি ফুলবাগানে এসে রয়েছেন। তাঁর স্বামী এখন কলকাতায় নেই। মহিলার অভিযোগ, তিনি তাঁর ঘরে ঘুমোচ্ছিলেন। ভোর সাড়ে তিনটে নাগাদ তাঁর আত্মীয় ওই তরুণ আচমকাই তাঁর ঘরে ঢোকে। মহিলার উপর শারীরিক অত্যাচার শুরু করে সে। ওই মহিলা বারবার নিজেকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু বিফলে যায় তাঁর প্রচেষ্টা। তরুণ তাঁর উপর জোর খাটায়। তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ জানিয়েছেন ওই গৃহবধূ।

ঘটনার পরের দিনই তিনি বাড়ির লোককে বিষয়টি জানান। তাঁকে নিয়ে বাড়ির লোকেরা ফুলবাগান থানায় যান। পুলিশকে ওই মহিলা অভিযোগ জানান, অভিযুক্ত রঞ্জিত সরকার তাঁকে ধর্ষণ করেছেন। অভিযোগ দায়ের করার পর ওই মহিলার মেডিক্যাল পরীক্ষা হয়। ওই মহিলার দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই তরুণকে গ্রেপ্তার করে। ঘটনার তদন্ত শুরু করেছে তারা। গ্রেপ্তার করা হয় রঞ্জিতকে। বৃহস্পতিবার তাকে শিয়ালদহ আদালতে তোলা হয়। বিচারক অভিযুক্তকে ২৩ জুলাই পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

[ আরও পড়ুন: প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা ‘আত্মসাৎ’, কাঠগড়ায় তৃণমূল নেতা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং