BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভিড় মেট্রোয় বধূর শ্লীলতাহানির অভিযোগ, কবি নজরুল স্টেশনে তুমুল চাঞ্চল্য

Published by: Tiyasha Sarkar |    Posted: January 11, 2021 3:20 pm|    Updated: January 11, 2021 3:20 pm

A man allegedly molested a woman in metro | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ ও নব্যেন্দু হাজরা: ফের কলকাতায় (Kolkata) মেট্রোয় ভিড়ের সুযোগে মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। নিগৃহীতার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পাটুলি থানার পুলিশ। ধৃতের নাম অমিত দাস।

বাঁশদ্রোণী এলাকার বাসিন্দা ওই বধূ। প্রতিদিন মেট্রোয় কবি নজরুল থেকে এসপ্ল্যানেড পর্যন্ত যান তিনি। জানা গিয়েছে, প্রায় ২ মাস ধরে মেট্রোয় যাতায়াতের সময় বছর ৪২-এর অমিত দাস তাঁকে অনুসরন করত। একাধিকবার অশালীন অঙ্গভঙ্গিও করেছে। অভিযোগ, সোমবারও বধূকে অনুসরন করে অভিযুক্ত। এরপর কবি নজরুল স্টেশন থেকে মেট্রোয় ওঠার সময় বধূর গোপনাঙ্গ স্পর্শ করে অমিত। এরপরই আর্তনাদ করেন নিগৃহীতা। কান্নায় ভেঙে পড়েন। বিষয়টি কর্তব্যরত রেল পুলিশের নজরে পড়তেই আটক করা হয় অভিযুক্তকে। খবর দেওয়া হয় পাটুলি থানায়। পরে পাটুলি থানার পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। আগামিকাল তাকে আদালতে তোলা হবে। জানা গিয়েছে, ধৃত ব্যক্তি সোনারপুরের বাসিন্দা।

A man allegedly molested a woman in metro

[আরও পড়ুন:টিকাকরণ নিয়ে আলোচনাকে প্রাধান্য, রানাঘাট থেকে দ্রুত ফিরেই মোদির বৈঠকে যোগ দেবেন মমতা]

নিগৃহীতা বলেন, “প্রায় দু মাস ধরে যাতায়াতের সময় অভিযুক্ত আমাকে অনুসরন করত। নজরে পড়লেও গুরুত্ব দিইনি। পরবর্তীতে অশালীন অঙ্গভঙ্গিও করেন। আজকে মেট্রোয় ওঠার সময় শ্লীলতাহানি করে।” অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন ওই বধূ। নিয়মিত বিপুল সংখ্যক মহিলা মেট্রোয় যাতায়াত করেন। এইদিনের ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে তাঁদের মধ্যে। সেইসঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে মেট্রোয় নারী নিরাপত্তা নিয়েও।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রী আবাস যোজনায় কাটমানি নেওয়ার অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে, অস্বস্তিতে দল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে