BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পথকুকুরকে খাওয়াতে গিয়ে ‘শ্লীলতাহানি’র শিকার, সোশ্যাল মিডিয়ায় সরব অধ্যাপিকা

Published by: Sayani Sen |    Posted: January 24, 2022 12:13 pm|    Updated: January 24, 2022 12:17 pm

A professor allegedly hackled in Chitpur । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: পথকুকুরকে খাবার খাওয়াতে গিয়ে শ্লীলতাহানির শিকার লেডি ব্র্যাবোর্ন কলেজের (Lady Brabourne College) অধ্যাপিকা। সোশ্যাল মিডিয়ায় ঘটনার ভিডিও শেয়ারও করেন তিনি। চিৎপুর থানার দ্বারস্থ ওই অধ্যাপিকা। গ্রেপ্তার অভিযুক্ত। তাকে আজ আদালতে তোলা হবে।

২০০২ সাল থেকে চিৎপুরের উমাকান্ত সাহা লেনেই বসবাস করতেন অধ্যাপিকা। মাত্র কয়েক বছর আগে অন্যত্র চলে যান তিনি। অধ্যাপনার পাশাপাশি পথকুকুরদের সেবায় নানা কাজও করেন তিনি। অধ্যাপিকার স্বামীও সারমেয়দের (Dog) কল্যাণমূলক কাজে সাহায্য করেন তাঁকে। অধ্যাপিকা জানান, রবিবার বিকালের দিকে উমাকান্ত সাহা লেনে পথকুকুরদের খাবার খাওয়াতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন স্বামী ও সন্তান।

[আরও পড়ুন: Coronavirus Update: ধীরে ধীরে সুস্থ হচ্ছে বাংলা, গত ২৪ ঘণ্টায় অনেকটা কমল রাজ্যের করোনা সংক্রমণ]

অভিযোগ, এলাকায় গিয়ে গাড়ি থেকে নামামাত্রই বিশ্বপ্রিয় রায় নামে এক ব্যক্তি অশ্রাব্য গালিগালাজ করে। পরে রাস্তায় বেরিয়ে আসে বিশ্বপ্রিয়। পথকুকুরদের খাবার দিতে বারণ করে। যদিও সেই কথায় কান দিতে চাননি অধ্যাপিকা। তাই দু’জনের কথা কাটাকাটি শুরু হয়। অধ্যাপিকার স্বামীর সঙ্গে প্রথমে বচসায় জড়িয়ে পড়ে বিশ্বপ্রিয়। ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া হয় তাঁকে।

এরপর অধ্যাপিকার সঙ্গেও দুর্ব্যবহার করে বিশ্বপ্রিয়। শরীরে জড়ানো শাল টেনে খুলে দেয় সে। হাতও মুচকে দেয়। ঘটনাস্থল থেকেই গোটা ঘটনাটি ভিডিও করেন অধ্যাপিকা। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভিডিওগুলি শেয়ারও করেন তিনি। এরপর চিৎপুর থানায় যান অধ্যাপিকা। অভিযোগ পাওয়া মাত্রই নড়েচড়ে বসে পুলিশ। অভিযুক্ত বিশ্বপ্রিয়কে গ্রেপ্তার করা হয়। আজ তাকে তোলা হবে আদালতে। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন অধ্যাপিকা।

[আরও পড়ুন: সন্তানকে খুনের পর আত্মঘাতী স্পেশ্যাল হোমগার্ড, পুরুলিয়ার পুলিশ লাইনে উদ্ধার জোড়া দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে