১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অফিসের পার্টিতে ‘গণধর্ষণ’, এক মহিলা-সহ ৩ সহকর্মীকে গ্রেপ্তার করল বাগুইআটি থানার পুলিশ

Published by: Sayani Sen |    Posted: June 16, 2022 12:35 pm|    Updated: June 16, 2022 1:28 pm

A woman allegedly gangraped in office party in Baguiati । Sangbad Pratidin

দীপালি সেন: অফিসের পার্টিতে গণধর্ষণের (Gangrape) অভিযোগ। কাঠগড়ায় ওই তরুণীরই সহকর্মীরা। এই ঘটনায় বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এখনও পর্যন্ত এক মহিলা-সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতিতা তরুণীর শারীরিক পরীক্ষা নিরীক্ষার বন্দোবস্ত করা হয়েছে। নেওয়া হয়েছে গোপন জবানবন্দিও।

জানা গিয়েছে, গত ১১ জুন এক তথ্যপ্রযুক্তি সংস্থার পার্টি ছিল। চিনার পার্কের একটি হোটেলের ছ’তলায় পার্টির আয়োজন করা হয়। সেই পার্টিতেই উপস্থিত ছিলেন তরুণী। অভিযোগ, ওই তরুণীকে বেশ কয়েকজন সহকর্মী একটি ঘরে নিয়ে যাওয়া হয়। সেই ঘরেই মাদক মেশানো পানীয় খাওয়ানো হয়। সেই সময় অচেতন হয়ে পড়েন তরুণী। ওই ঘরে বেশ কয়েকবার তাঁকে গণধর্ষণ করা হয় বলেও অভিযোগ।

[আরও পড়ুন: মরণ হোক একসাথে! দাম্পত্য কলহে স্বামীর গায়ে আগুন লাগিয়ে তাঁকেই জড়িয়ে ধরলেন নদিয়ার বধূ]

হোটেল থেকে কোনওক্রমে বাড়ি ফেরেন ওই তরুণী। বাগুইআটি (Baguiati) থানায় যান তিনি। সেখানেই গোটা ঘটনাটি জানান। বেশ কয়েকজন সহকর্মীর নামও বলেন তরুণী। সেই অনুযায়ী পুলিশ তদন্ত শুরু করে। পুলিশ এক মহিলা-সহ তিনজনকে গ্রেপ্তার করে। তারা প্রত্যেকেই ওই তরুণীর সহকর্মী। ধৃতেরা হল ভাস্কর বন্দ্যোপাধ্যায়, চিরঞ্জীব সূত্রধর এবং ইন্দ্রাণী দাস। ভাস্কর কসবার বাসিন্দা। চিরঞ্জীব গলসি এবং ইন্দ্রাণী টিটাগড়ে থাকে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ডি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। 

চিনার পার্কের ওই হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্তদের গ্রেপ্তারির পরই তরুণীর শারীরিক পরীক্ষা নিরীক্ষার বন্দোবস্ত করেছে পুলিশ। এছাড়া তাঁর গোপন জবানবন্দিও নেওয়া হয়েছে। ধৃতদের বৃহস্পতিবার বারাসত মহকুমা আদালতে তোলা হবে। তাদের জেরা করে গোটা ঘটনা সম্পর্কে আরও নানা তথ্য পাওয়া যাবে বলেই মনে করা হচ্ছে। গণধর্ষণের ঘটনায় তরুণীর মহিলা সহকর্মীর ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: প্রাইমারি TET দুর্নীতি: এবার হাই কোর্টের নজরদারিতে তদন্ত করবে সিবিআইয়ের SIT]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে