BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আলাপ, ঘনিষ্ঠতা, যুবকের সঙ্গে প্রথম দেখায় ভয়াবহ অভিজ্ঞতার সাক্ষী তরুণী

Published by: Sayani Sen |    Posted: September 6, 2020 2:53 pm|    Updated: September 6, 2020 2:54 pm

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: সোশ্যাল মিডিয়ায় আলাপ। ঘনিষ্ঠতা। তাই সাধ জেগেছিল চাক্ষুষ সেই মানুষটিকে দেখার। আর তার সঙ্গে দেখা করতে গিয়েই ঘটল বিপত্তি। সহ্য করতে হল মারধর। এমনকী শ্লীলতাহানিরও শিকার হতে হয় তরুণীকে। খাস কলকাতায় (Kolkata) নির্যাতিতা ওই তরুণীর পাশে এসে দাঁড়ান এক দম্পতি। তাঁদের তৎপরতায় কোনওক্রমে রক্ষা পান তিনি। তবে জখম হন উদ্ধারকারী মহিলা। ওই যুবকের খোঁজে তদন্ত শুরু করেছে আনন্দপুর থানার পুলিশ।

ওই তরুণী একজন ব্যাংক কর্মী। বেশ কয়েকমাস আগে সোশ্যাল মিডিয়ায় (Social Media) এক যুবকের সঙ্গে আলাপ হয় তাঁর। অমিতাভ বসু নামে সোশ্যাল মিডিয়ায় পরিচিত সে। পঞ্চসায়রের বাসিন্দা ওই মহিলার যুবকের সঙ্গে প্রায় প্রতি মুহূর্তেই কথা হত। দিন যত গড়াতে থাকে ততই গাঢ় হতে থাকে সম্পর্ক। বাড়তে থাকে ঘনিষ্ঠতা। মন দেওয়া নেওয়া হয়ে যাওয়ার পর তাঁরা ঠিক করেন মুখোমুখি দেখা করবেন। সেই অনুযায়ী দেখা হয় তাঁদের। মহিলার দাবি, সন্ধে নাগাদ দেখা করেন তাঁরা। কথাবার্তা বলতে বলতে রাত হয়ে যায়। বাড়ি যাবেন বলেই জানান তরুণী। তবে রাত বারোটা বেজে গেলেও ওই যুবক তাঁকে কিছুতেই বাড়িতে ফেরাতে রাজি হয়নি। গাড়িতে বসেই যুবকের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তরুণীর। চিৎকার করবেন বলেও হুমকি দেন তিনি। এরপরই স্বরূপ ধারণ করে ওই যুবক। অভিযোগ, গাড়ির ভিতরেই তরুণীকে মারধর করতে শুরু করে সে। এমনকী তাঁর শ্লীলতাহানিও করা হয়।

[আরও পড়ুন: ক্ষতি কমাতে বাড়ল ২ মেট্রোর ব্যবধান, জানুন দিনের কোন সময় কত মিনিট অন্তর মিলবে পরিষেবা]

এদিকে, সেই সময় আনন্দপুর দিয়েই বাড়ি ফিরছিলেন এক দম্পতি (Couple)। তাঁরা তরুণীর চিৎকার শুনতে পান। নিজেদের গাড়ি থেকে নেমে ওই দম্পতি তরুণী যে গাড়িতে ছিল সেদিকে এগিয়ে যায়। তাঁদের দেখে তড়িঘড়ি গাড়ি থেকে নেমে আসেন ওই তরুণী। অভিযোগ, পরিস্থিতি বেগতিক বুঝে যুবক উদ্ধারকারী ওই মহিলার পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে পালিয়ে যায়। এরপর ১০০ ডায়াল করে পুলিশে গোটা বিষয়টি জানান তরুণী। জখম ওই উদ্ধারকারী মহিলার চিকিৎসার বন্দোবস্ত করে পুলিশ। অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

[আরও পড়ুন: বহুবার সমবয়সি কাকিমার শ্লীলতাহানির চেষ্টা! আক্রোশে খুন, তপসিয়া হত্যাকাণ্ডের রহস্যভেদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement