Advertisement
Advertisement
Kolkata

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বান্ধবীকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার সরকারি হাসপাতালের চিকিৎসক

ঘটনার তদন্তে শ্যামপুকুর থানার পুলিশ।

A woman allegedly physically harrased by youth, accused arrested

প্রতীকী ছবি

Published by: Tiyasha Sarkar
  • Posted:April 14, 2024 6:36 pm
  • Updated:April 14, 2024 6:36 pm

অর্ণব আইচ: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বান্ধবীকে ধর্ষণের অভিযোগ। গ্রেপ্তার একটি সরকারি হাসপাতালের দন্ত চিকিৎসক। অভিযুক্তকে গ্রেপ্তার করলেন উত্তর কলকাতার শ‌্যামপুকুর থানার আধিকারিকরা।

পুলিশ জানিয়েছে, ধৃত ওই চিকিৎসকের নাম রজত দত্ত। উত্তর ২৪ পরগনার হাবড়ার বাসিন্দা ওই তরুণ। হলদিয়ার একটি বেসরকারি কলেজে পড়াশোনা করেন তিনি। একই কলেজে ভর্তি হন শ‌্যামপুকুর এলাকার এক তরুণীও। দুই সহপাঠীর মধ্যে বন্ধুত্ব হয়। ক্রমে বন্ধুত্ব থেকে শুরু হয় ঘনিষ্ঠতা। ওই তরুণীর অভিযোগ অনুযায়ী, তাঁরা একসঙ্গে কলেজ থেকে পাশ করেন। এর পর অভিযুক্ত রজত দার্জিলিংয়ে ইন্টার্নশিপ করতে যান। পরবর্তীতে অভিযুক্ত ও  অভিযোগকারিণী দু’জনই কলকাতার দু’টি সরকারি হাসপাতালে দন্ত চিকিৎসক হিসাবে যোগদান করেন। এর মধ্যেই গত অক্টোবর মাসে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শ‌্যামপুকুরে তাঁর বাড়িতে ওই ‘বন্ধু’ তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ। এর পর থেকে ট্রমায় চলে যান তরুণী। বন্ধুর সঙ্গে গোলমাল হয়। অভিযোগ, তরুণ ওই চিকিৎসক বান্ধবীকে বিয়ে করতে অস্বীকার করেন।

Advertisement

[আরও পড়ুন: ইজরায়েলে হামলা ইরানের, আপৎকালীন বৈঠক ডাকল রাষ্ট্রসংঘ! ফোনে কথা নেতানিয়াহু-বাইডেনের]

ওই তরুণ চিকিৎসক অভিযোগকারিণীর কাছ থেকে ৬০ হাজার টাকা নিয়ে ফেরত দিচ্ছিলেন না বলেও অভিযোগ। অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, তিনি আতঙ্কের মধ্যেও একটি পরীক্ষা নিয়ে ব‌্যস্ত ছিলেন। পরীক্ষা শেষের পর ওই তরুণী তাঁর বন্ধুর বিরুদ্ধে শ‌্যামপুকুর থানায় অভিযোগ দায়ের করেন। হাবড়ায় তল্লাশি চালিয়ে রজত দত্ত নামে ওই দন্ত চিকিৎসককে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: প্রাণনাশের হুমকির মাঝেই ফের নিশানায় সলমন! ভাইজানের বাড়ির সামনে চলল গুলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ