৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাড়ি লিখে দিতে রাজি না হওয়ার জের, বধূকে বিবস্ত্র করে বেধড়ক ‘মার’ প্রোমোটারের সঙ্গীদের

Published by: Tiyasha Sarkar |    Posted: September 6, 2020 3:42 pm|    Updated: September 6, 2020 4:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী শহর কলকাতা (Kolkata)। দীর্ঘদিন ধরেই বাড়ি লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল প্রমোটার। কিন্তু তাতে রাজি হননি বধূ। অভিযোগ, সেই কারণেই বধূকে বিবস্ত্র করে রাস্তায় দাঁড় করিয়ে রেখে বেধড়ক মারধর করল অভিযুক্ত প্রোমোটারের সঙ্গীরা। ইতিমধ্যেই পাটুলি থানায় অভিযোগ দায়ের করেছেন নিগৃহীতার স্বামী।

ঘটনার সূত্রপাত দীর্ঘদিন আগে। জানা গিয়েছে, বহুদিন ধরেই পাটুলির রেলগেটের বাসিন্দা ওই বধূর বাড়ির উপর নজর ছিল এলাকারই এক প্রোমোটারের। একাধিকবার বাড়িটি দখল করার চেষ্টাও করেছে অভিযুক্ত যুবক। কিন্তু তাতে লাভ হয়নি। কোনওদিনই বধূ ও তাঁর স্বামী বাড়িটি প্রোমোটারকে দেওয়ার পক্ষপাতী ছিলেন না। পরবর্তীতে গত শনিবার ফের বাড়ি লিখিয়ে নেওয়ার জন্য ওই বধূর বাড়িতে যায় অভিযুক্ত প্রোমোটার। সঙ্গে দু’জন মহিলাও ছিলেন। সেই সময় বাড়িতে ছিলেন না মহিলার স্বামী। অভিযোগ, তখন বাড়ি লিখে দেওয়ার জন্য রীতিমতো অত্যাচার করা হয় ওই নির্যাতিতাকে।

[আরও পড়ুন: ভাই মনিরুলের নির্দেশেই লাভপুরের ৩ ভাইকে খুন! জেরায় চাঞ্চল্যকর স্বীকারোক্তি আনারুলের]

এরপরই প্রোমোটারের সঙ্গে থাকা ২ মহিলা টেনে হিঁচড়ে ঘর থেকে রাস্তায় নিয়ে যায় বধূকে। সেখানেই তাঁকে নগ্ন করে বেধড়ক মারধর করা হয়। পরবর্তীতে ফিরে যায় অভিযুক্তরা। সন্ধেয় বাড়ি ফিরে গোটা ঘটনা শুনে পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতার স্বামী। তাঁদের অভিযোগ, থানায় গিয়ে হেনস্তার শিকার হতে হয় তাঁদের। দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর অভিযোগ নেয় পুলিশ। যদিও ঘটনার পর বেশ কয়েকদিন পেরিয়ে গেলেও এখনও গ্রেপ্তার করা হয়নি অভিযুক্তদের। এ বিষয়ে পুলিশের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: ‘দল না ছাড়লে মেরেই ফেলব’, হুমকি দিয়ে বিজেপি নেতার ভাইপোকে গুলি, কাঠগড়ায় তৃণমূল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement