Advertisement
Advertisement
Molest

খাস কলকাতায় ৩ বছরের শিশুকে যৌননিগ্রহ! হাসপাতালে শুয়ে অভিযুক্তকে চিনিয়ে দিল খুদেই

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

A youth allegedly molest a toddler, accused arrested | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Tiyasha Sarkar
  • Posted:June 7, 2021 9:17 pm
  • Updated:June 7, 2021 9:17 pm

অর্ণব আইচ: খাস কলকাতায় যৌন নিগ্রহের (Molest) শিকার তিন বছরের শিশুকন্যা। হাসপাতালে চিকিৎসা চলাকালীন খুদেই জানাল অভিযুক্তের পরিচয়। মহম্মদ রেহান নামে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মধ্য কলকাতার বউবাজারে (Bowbazar) ঘটেছে এই ঘটনাটি। সম্প্রতি তিন বছরের একটি শিশুকে অত্যন্ত অসুস্থ ও আতঙ্কিত অবস্থায় ভরতি করা হয় কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে। প্রথমে শিশুটির পরিবারের লোকেরাও বুঝতে পারেননি তার অসুস্থতার কারণ। হাসপাতালের চিকিৎসকরা তাকে পরীক্ষা করেই বুঝতে পারেন যে, যৌন নিগ্রহের শিকার হয়েছে শিশুকন্যাটি। সঙ্গে সঙ্গেই হাসপাতালের পক্ষ থেকে বউবাজার থানায় অভিযোগ জানানো হয়। পুলিশ আধিকারিকরা শিশুটির সঙ্গে কথা বলতে বলতেই জেনে নেন অভিযুক্তর নাম। সেইমতো তল্লাশি চালিয়ে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

Advertisement

[আরও পড়ুন: শুধু দলত্যাগীরা নন, ভোটে জয়ী BJP প্রার্থীরাও যোগাযোগ করছেন: অভিষেক বন্দ্যোপাধ্যায়]

পুলিশের দাবি, জেরার মুখে ওই যুবক স্বীকার করেছে তার কুকীর্তি। জানা গিয়েছে, শিশুটিকে একা খেলতে দেখে ২১ বছর বয়সের ওই যুবক তাকে নিজের ঘরে নিয়ে যায়। নির্জন ঘরে তাকে যৌন নিগ্রহ করে। এরপরই শিশুটি অসুস্থ হয়ে পড়ে। আতঙ্কিত হয়ে কান্নাকাটিও করছিল সে। পরিবারের লোকেদের কাছে কিছু বলতে পারছিল না। তাঁরা তাকে হাসপাতালে নিয়ে আসার পরই বিষয়টি ধরা পড়ে। সূত্রের খবর অনুযায়ী, এর আগে অভিযুক্ত যুবক গুজরাতে কাজ করত। সেখানেও তার বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ ওঠে। এর পর সে সেখান থেকে কলকাতায় পালিয়ে আসে। তার বিরুদ্ধে পকসো আইন লাগু করা হয়েছে। ধৃত যুবককে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: ‘আগামী ২০ বছর কোনও প্রশাসনিক পদ নয়, দলের কাজই করব’, স্পষ্ট বার্তা অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ