BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মদের আসরে বচসা, খাস কলকাতায় বন্ধুর হাতে খুন যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: November 10, 2019 1:19 pm|    Updated: November 10, 2019 1:19 pm

A Youth allegedly murdered by friend in Tollygunge

অর্ণব আইচ: মদের আসরে বচসার জেরে বন্ধুর হাতে খুন যুবক। শনিবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে টালিগঞ্জ থানার শরৎ বোস রোড পোস্ট অফিস সংলগ্ন এলাকায়। খবর পেয়ে রাতেই পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলটি ঘিরে ফেলেছে পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে রক্তমাখা নোড়া।

জানা গিয়েছে, শনিবার রাতে লালদেব সদাই নামে এক যুবক বন্ধু মনোজ বৈঠার সঙ্গে ওই এলাকায় বসে মদ্যপান করছিল। ততক্ষণে বুলবুলের দাপটে বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। সেই সঙ্গে ছিল হাওয়ার দাপট। সেই কারণে অন্যত্র সরে গিয়ে মদ্যপানের প্রস্তাব দেয় লালদেব সদাই। কিন্তু তাতে রাজি হয়নি মনোজ। এই নিয়েই দু’জনের মধ্যে বচসা বাধে। অভিযোগ, সেই বচসার জেরেই শিল-নোড়া দিয়ে মনোজের মাথায় আঘাত করে লালদেব। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে মনোজ। খবর পেয়ে টালিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

[আরও পড়ুন: ডেঙ্গুর লার্ভা পরীক্ষায় পুরকর্মীদের বাধা দিলে কড়া ব্যবস্থা, হুঁশিয়ারি মেয়রের]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই অভিযুক্ত লালদেব সদাইকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের দাবি, অভিযোগ স্বীকার করে নিয়েছে অভিযুক্ত। জানা গিয়েছে মৃত মনোজ বৈঠা বিহারের বাসিন্দা। দীর্ঘদিন ধরে ২৪ রাজা বসন্ত রায় রোড এলাকায় ধোপার কাজ করতেন। বন্ধুর ডাকেই শনিবার রাতে মদ্যপানের আসরে গিয়েছিলেন তিনি। সেখানেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। পুলিশের তরফে জানা গিয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। আদৌ তুচ্ছ ওই বচসার জেরেই এই খুনের অভিযোগ, নিত্যদিনই ওই এলাকায় মদের আসর বসে। পুলিশকে জানানো হলেও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। বরাবরই উদাসীন ছিল পুলিশ। সেই কারণেই শনিবার রাতে এই নৃশংস ঘটনা ঘটে। 

[অর্ণব আইচ: ‘কিছু বলার থেকে না বলাটা আরও শক্তিশালী’, কবিতার মাধ্যমে ফের বিরোধীদের খোঁচা মমতার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে