১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পর্কের টানাপোড়েনের জের, বাগুইআটিতে মহিলাকে কুপিয়ে খুনের চেষ্টা যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: December 10, 2021 9:12 am|    Updated: August 22, 2022 3:56 pm

A youth allegedly stab a woman in Baguiati, Kolkata | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে ঢুকে মহিলাকে এলোপাথাড়ি কোপ, খুনের চেষ্টা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বাগুইআটি বাগুইপাড়ায়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি মহিলা। পুলিশের জালে মূল অভিযুক্ত। কেন খুনের চেষ্টা? কারণ নিয়ে ধোঁয়াশা। 

জানা গিয়েছে, আক্রান্ত মহিলার নাম শ্রীমতি মণ্ডল। মাস খানেক আগে বাগুইআটির বাগুইপাড়ায় ভাড়া আসেন তিনি। সঙ্গে ছিল ছেলে ও এক ব্যক্তি। অমিত মজুমদার নামে ওই ব্যক্তিকে স্বামী বলেই পরিচয় দিয়েছিলেন তিনি। কারও কোনও সন্দেহ হয়নি। স্বাভাবিক ছন্দেই চলছিল সব কিছু। আচমকাই ছন্দপতন। বৃহস্পতিবার সন্ধেয় হঠাৎই শ্রীমতির আর্তনাদ শুনতে পান স্থানীয়রা। চিৎকার করতে করতে বাড়ির পিছনের দরজা দিয়ে বেরনোর চেষ্টা করেন শ্রীমতি। সঙ্গে সঙ্গে ছুটে গিয়ে স্থানীয়রা দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন শ্রীমতি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানেই চলছে চিকিৎসা।

[আরও পড়ুন: Kolkata Municipal Election: কলকাতা পুরভোটে প্রার্থী স্ত্রী, প্রচার করতে হিমালয় থেকে নেমে এলেন স্বামী]

কিন্তু এই হামলার নেপথ্যে কে? কী কারণে হামলা? সূত্রের খবর, বৃহস্পতিবার সন্ধেয় অমিত ও এক যুবক শ্রীমতির বাড়ি যায়। কলিং বেজ বাজাতেই মহিলা বেরিয়ে দরজা খোলেন। সেখানেই শ্রীমতির সঙ্গে বচসা শুরু হয়ে যায় অমিতের। অভিযোগ, সেই সময়ই মহিলাকে এলোপাথাড়ি কোপায় অমিত। অমিত মজুমদার আদৌ শ্রীমতিদেবীর স্বামী কি না তা নিয়ে উঠছে প্রশ্ন। বিষয়টি জানার চেষ্টা করছে পুলিশ। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সম্পর্কে টানাপোড়েনের কারণেই এই হামলা। ধৃত অমিতকে জিজ্ঞাসাবাদ করলেই রহস্যভেদ হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

জানা গিয়েছে, আগে উত্তর কলকাতার বড়তলা এলাকায় থাকতেন আহত শ্রীমতি। ফলে তদন্তের স্বার্থে ওই এলাকার বাসিন্দাদের সঙ্গেও কথা বলতে পারেন পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: ক্রিসমাসের আগে মেঘালয়ে যাচ্ছেন মমতা, ২ দিনের শিলং সফরে একাধিক কর্মসূচি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে