BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সরকারি আবাসনের তিনতলা থেকে পড়ে জখম যুবক, চাঞ্চল্য বিধাননগরে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2018 7:51 pm|    Updated: February 11, 2018 7:51 pm

A youth falls from the 3rd floor of a govt housing in Maniktala

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল: মানিকতলা থানা এলাকার একটি সরকারি আবাসনের তিন তলা থেকে পড়ে গুরুতর জখম এক যুবক। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বিধাননগর স্টেশন লাগোয়া এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবক ভরতি হাসপাতালে। স্থানীয়দের দাবি, তাঁরা ওই যুবককে আগেও কখনও এলাকায় দেখেননি। ঘটনায় স্বাভাবিকভাবে সরকারি আবাসনের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। এটা খুন, আত্মহত্যার চেষ্টা নাকি নিছকই দুর্ঘটনা, তা নিয়ে ধন্দে পুলিশও।

[ছেলের চিকিৎসার নাম করে দুষ্কৃতী হানা, লুটের ছকবদলে অবাক অনেকেই]

বিধাননগর স্টেশনের একেবারেই লাগোয়া তিনতলা সরকারি আবাসন। আবাসনটি এলাকায় সিআইটি বিল্ডিং নামে পরিচিত। তবে আবাসনে যাঁরা থাকেন, তাঁরা সকলেই যে সরকারি কর্মী, এমনটা নয়। লটারি মাধ্যমে এই অনেকেই খুবই কম টাকায় এই আবাসনে ফ্ল্যাট কিনেছেন। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রবিবার সকালে এই সিআইটি ব্লিডিংয়ের নিচেই এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। খবর যায় মানিকতলা থানায়। ওই যুবককে উদ্ধার করে এনআরএস হাসপাতালে ভরতি করে পুলিশ। জানা গিয়েছে, আহত যুবকের শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

[শ্যালিকার ‘শ্লীলতাহানি’ রুখতে গিয়ে আক্রান্ত জামাইবাবু]

ওই যুবককে সিআইটি বিল্ডিংয়ে তিনতলা থেকে নিচে পড়ে গিয়েছেন, তা নিয়ে কারও কোনও সন্দেহ নেই। কিন্তু, তিনি নিজেই কি আত্মহত্যা করার জন্য ঝাঁপ দিয়েছিলেন? নাকি কেউ ঠেলে ফেলে দিয়েছে? নাকি এটা নিছকই দুর্ঘটনা? তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এদিকে আবার স্থানীয় বাসিন্দাদের দাবি, আগে কখনও ওই যুবককে এলাকায় দেখেননি তাঁরা। তাই যদি হয়, তাহলে এক জন বহিরাগত যুবক কীভাবে সরকারি আবাসনের তিনতলায় ওঠে পড়লেন? সেটাও ভাবাচ্ছে তদন্তকারীদের।

[বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ, সিটি কলেজের পরিত্যক্ত হস্টেলে জখম ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement