BREAKING NEWS

৩ আশ্বিন  ১৪৩০  বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

এবার বিকল হাওড়া-জলপাইগুড়ি বন্দে ভারতের এসি! ক্ষোভে ফেটে পড়ল যাত্রীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: June 2, 2023 11:22 am|    Updated: June 2, 2023 11:22 am

AC not working in Howrah-NJP Vande Bharat Express, passangers in trouble

সুব্রত বিশ্বাস: এবার বিকল বন্দে ভারতের এসি। সেই অবস্থাতেই নির্দিষ্ট সময়ে হাওড়া থেকে ছাড়ে ট্রেন। স্বাভাবিকভাবেই ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। যদি আধ ঘণ্টার মধ্যেই ঠিক হয়ে যায় এসি।

যাত্রা শুরুর পর থেকে বারবার সমস্যা দেখা দিয়েছে বন্দে ভারত এক্সপ্রেসে। শুক্রবার সকালে হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেস ছাড়ার আগেই দেখা যায়, পাঁচটি বগিতে এসি কাজ করছে না। সেই অবস্থাতেই নির্দিষ্ট সময়ে ট্রেন হাওড়া ছাড়ে। এদিকে এসি কাজ না করায় পাঁচটি বগির যাত্রী প্রবল সমস্যায় পড়েন। ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। এত দাম দিয়ে টিকিট কাটার পর এহেন সমস্যায় তীব্র অসন্তোষ প্রকাশ করেন সকলেই। তবে ট্রেন ছাড়ার আধ ঘণ্টার মধ্যেই এসির সমস্যা মিটে যায়। এর আগেও একাধিকবার যান্ত্রিক সমস্যা দেখা দিয়েছে বন্দেভারতে। চরম ভোগান্তির শিকার হয়েছে যাত্রীদের। 

[আরও পড়ুন: সাপে কামড়ানোর রোগীকে হাসপাতাল থেকে ফিরিয়ে নিয়ে গিয়ে ঝাঁড়ফুঁক! পরিণাম ভয়ংকর]

এদিকে গতকাল হাওড়াগামী কালকা মেলে ‘স্প্রে’ করে ভয়াবহ চুরির ঘটনা ঘটেছে। যার জেরে পুরোপুরি নিঃস্ব হয়েছেন তিনটি বাঙালি পরিবার-সহ বেশ কয়েকজন যাত্রী। একেবারে সকালে ওল্ড দিল্লির মতো জায়গায় এই ঘটনায় তীব্র চাঞ্চল‌্য ছড়িয়েছে। যাত্রীদের অভিযোগ, নগদ হাজার হাজার টাকা, বেশ কিছু মোবাইল ও প্রয়োজনীয় সামগ্রী খোয়া গিয়েছে। ঘটনায় ক্ষুব্ধ পরিবারের সকলে। 

[আরও পড়ুন: ‘এখনই ভোট হলে ৫০ হাজারে হারবে গদ্দার’, নন্দীগ্রাম থেকে শুভেন্দুকে খোলা চ্যালেঞ্জ অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে