BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এসএসকেএমের সামনে দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে ২ শিশু-সহ তিনজনকে ধাক্কা গাড়ির

Published by: Sucheta Sengupta |    Posted: November 7, 2021 2:30 pm|    Updated: November 7, 2021 4:55 pm

Accident takes place near SSKM hopsital, 3 including two children get seriously injured | Sangbad Pratidin

অর্ণব আইচ: ফের কলকাতার (Kolkata) রাস্তায় দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে পরপর পথচারী ও স্কুটারে ধাক্কা দিল গাড়ি। রবিবার দুপুরে এসএসকেএম হাসপাতালের (SSKM Hospital) সামনের রাস্তায় এই দুর্ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। গাড়ির ধাক্কায় ২ শিশু-সহ তিনজন গুরুতর জখম হয়ে ভরতি হাসপাতালে। দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় ভবানীপুর থানার পুলিশ। গাড়িটিকে বাজেয়াপ্ত করে চালককে আটক করা হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে রবীন্দ্রসদনের (Rabindrasadan) দিক থেকে সাদা রঙের একটি গাড়ি আসছিল হরিশ মুখার্জি রোড ধরে। এসএসকেএমের পাশ দিয়ে যাওয়ার সময় আচমকাই গাড়িটি ব্যাকগিয়ারে চলতে শুরু করে। রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন এক মহিলা, সঙ্গে ছিল ২ শিশুও। ব্যাক গিয়ারে চলা গাড়িটি সরাসরি গিয়ে ধাক্কা দেয় তাঁদের। গুরুতর জখম হন ৩ জন। এরপর গাড়িটি আরও পিছিয়ে গিয়ে এক স্কুটার আরোহীকে ধাক্কা দেয়। তিনিও জখম হন। তাঁকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তবে ২ শিশু ও মহিলার আঘাত গুরুতর (Seriously injured) বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। তাঁরা ফুটপাথবাসী বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: হেলমেট ছাড়াই বাইকে যাতায়াত, প্রতিবাদ করায় খাস কলকাতায় ট্রাফিক সার্জেন্টকে ‘হেনস্তা’]

হাসপাতালের সামনে এই দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছে যায় ভবানীপুর থানার পুলিশ। গাড়ি ও চালককে আটক করা হয়। প্রাথমিক অনুমান, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ব্যাকগিয়ারে চলতে শুরু করে। তবে কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা নিয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। জিজ্ঞাসাবাদ চলছে। শনিবার সন্ধেবেলাই চিংড়িঘাটার কাছে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পরপর সাত পথচারীকে ধাক্কা দিয়েছিল। তার মধ্যে একজনের মৃত্যু হয়।

[আরও পড়ুন: কলকাতায় জোড়া অগ্নিকাণ্ড, ট্যাংরায় ভস্মীভূত প্লাস্টিকের গুদাম, শোভাবাজারে পুড়ল টালির বাড়ি]

শনিবার সকালে বাঘাযতীন উড়ালপুলে বাসের ধাক্কায় মৃত্যু হয় এক বাইক আরোহীর। পরপর কলকাতার বুকে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এ ধরনের দুর্ঘটনার জেরে পথ নিরাপত্তা নিয়ে নতুন করে প্রশ্ন উঠে যাচ্ছে। ট্রাফিক নিয়ন্ত্রণ নিয়েও সন্দিহান কলকাতাবাসী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে