BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কলকাতা বিমানবন্দরে অভিনেতা কৌশিক সেনকে হেনস্তা, গ্রেপ্তার ১

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 17, 2017 3:44 am|    Updated: September 19, 2019 12:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কলকাতা বিমানবন্দরে এবার হেনস্থার মুখে পড়লেন অভিনেতা কৌশিক সেন ও তাঁর পুত্র ঋষি। শনিবার গভীর রাতে বিমানবন্দরের পার্কি কর্মীদের সঙ্গে অভিনেতা তুমুল বচসা হয়। ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[‘রক্তের দাগ’ নিয়ে নেটদুনিয়ায় ফিরছে ব্যোমকেশ]

সিরিয়াল ও সিনেমা জগতের পরিচিত মুখ কৌশিক সেন। মঞ্চেও নিয়মিত অভিনয় করেন তিনি। অভিনেতা-পুত্র ঋদ্ধিও অভিনয়ে জগতে নজর কেড়েছেন। শনিবার রাতে ভুবনেশ্বর থেকে কলকাতা পৌঁছন কৌশিক ও ঋদ্ধি। নিয়মাফিকই অভিনেতার গাড়িটি রাখা হয়েছিল বিমানবন্দরের পার্কিং লটে। বিমানবন্দর থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময়ে পার্কিং লটের কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অভিনেতা কৌশিক সেন। কেন? নিয়ম অনুসারে, কলকাতা বিমানবন্দরের পার্কিং লটে দশ মিনিটের বেশি গাড়ি রাখতে গেলে, পার্কিং ফি দিতে হয়। কৌশিক সেনের অভিযোগ, দশ মিনিট না হওয়া সত্ত্বেও তাঁর কাছ থেকে পার্কিং ফি চান কলকাতা বিমানবন্দরের কর্মীরা। পার্কিং ফি দিতে অস্বীকার করলে, ইচ্ছাকৃতভাবে গাড়ি আটকে ফি আদায় করার চেষ্টা করা হয়। এই নিয়েই অভিনেতার সঙ্গে পার্কিং লটের কর্মীদের বচসা শুরু হয়। ঘটনায় কিছুটা উত্তেজনা ছড়িয়ে পড়ে বিমানবন্দরে চত্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিমানবন্দর থানার পুলিশ। কৌশিক সেনের অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

[জারি গ্রেপ্তারি পরোয়ানা, বিপাকে বিগ বস-এর এই প্রতিযোগী]

যদিও কলকাতা বিমানবন্দরের পার্কিং লটের গাড়ি রাখা নিয়ে যাত্রীদের সঙ্গে কর্মীদের বচসা অবশ্য নতুন নয়। যাত্রীদের একাংশের অভিযোগ, নিয়মের তোয়াক্কা না করে নানাভাবে চাপ তৈরি করে যাত্রীদের কাছ থেকে অন্যায়ভাবে পার্কি ফি আদায় করার চেষ্টা করেন কর্মীরা।

[সেঞ্চুরি হাঁকিয়ে সিনেমার মক্কায় সেলিব্রেশনে ‘সহজ পাঠের গপ্পো’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement