১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৫ দিনের মাথায় ফের, কলকাতার ময়দান এলাকায় গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার

Published by: Paramita Paul |    Posted: April 2, 2022 1:21 pm|    Updated: April 2, 2022 1:21 pm

Again Hanging body found in Kolkata Maidan

প্রতীকী ছবি।

অর্ণব আইচ: ১৫ দিনের মাথায় ফের কলকাতার ময়দানের (Kolkata Maidan) গাছে মিলল যুবকের ঝুলন্ত দেহ। শনিবার সকালের এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। বেড়েছে পুলিশের টহলদারিও। তবে ওই যুবকের নাম-পরিচয় এখনও অজানা। তিনি আত্মঘাতী হয়েছেন নাকি তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে, তাও এখনও স্পষ্ট নয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকালে ময়দানের একটি গাছ থেকে গলায় ফাঁস দিয়ে এক যুবককে ঝুলতে দেখা যায়। তড়িঘড়ি ফোন যায় ময়দান থানায়। এলাকাটি সেনাবাহিনীর হলেও নিরাপত্তার দায়িত্বে রয়েছে কলকাতা পুলিশ। ময়দান থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। জানা গিয়েছে, মৃতের পকেট থেকে একটি আধার কার্ড মিলেছ। সেখান থেকে মৃতের নাম পরিচয় জেনে পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: হস্টেলে অমানবিক নির্যাতনের শিকার! রক্তাক্ত অবস্থায় উদ্ধার ১৪ বছরের ছাত্র]

এদিকে এক মাসের মধ্যে ময়দান এলাকায় পরপর একইধরনের দু’টি ঘটনা ঘটায় উদ্বিগ্ন পুলিশ প্রশাসন। তাই ওই এলাকায় পুলিশি টহলদারি বৃদ্ধি করা হচ্ছে বলে খবর।

প্রসঙ্গত, ১৭ মার্চ কাকভোরে ময়দানের এক ফুটবল ক্লাবের সামনে গাছ থেকে উদ্ধার হয়েছিল যুবকের ঝুলন্ত দেহ। মৃতের নাম, পরিচয় জানা যায়নি। ধোঁয়াশা রয়েছে মৃত্যুর কারণ নিয়েও। খুন নাকি আত্মহত্যা, তা জানতে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে ময়দান থানার পুলিশ।

সেদিন কলকাতা ময়দানের এক ফুটবল ক্লাবের পিছনের ঝোপে একটি গাছ থেকে এক যুবকের দেহ ঝুলতে দেখেন প্রাতঃভ্রমণকারীরা। দেখা যায়, নাইলনের দড়ি দিয়ে গাছ থেকে ঝুলছে এক যুবক। পরনে কালো প্যান্ট এবং শার্ট। খবর যায় ময়দান থানায়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: সিকিমে প্যারাগ্লাইডিং করতে গিয়ে বিপদ! জলে তলিয়ে গেলেন তরুণী-সহ ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে