BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

‘রাজ্য বহু মামলা করেছে, বিজেপি ওসবে ভয় পায় না’, হুঙ্কার দিলীপ ঘোষের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 15, 2020 2:12 pm|    Updated: November 15, 2020 2:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কিত মন্তব্যের জন্য রাজ্য বিজেপির সভাপতির বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের হয়েছে। সম্প্রতি জারি হয়েছে গ্রেপ্তারি পরোয়ানা। শুধু তিনি নন, দলের অন্য নেতাদের বিরুদ্ধেও মামলা রয়েছে। তবে সেসবকে বিজেপি ভয়ও পায় বলেই এবার মন্তব্য করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। একাধিক ইস্যুতে তোপ দাগলেন শাসকদলকে।

অন্যন্যদিনের মতোই রবিবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। গিয়েছিলেন সেন্ট্রাল পার্কে। সেখানেও একুশের নির্বাচন (Election) নিয়ে আত্মবিশ্বাসের সুর শোনা যায় তাঁর কন্ঠে। এদিন দিলীপ ঘোষ বলেন, “একুশের নির্বাচনে আমাদের কোনও প্রতিদ্বন্দ্বী নেই। আমরা প্রস্তুত। বাকিরা এখনও ঘর সামলাচ্ছে।” শুভেন্দু অধিকারী ও শাসকলদলের টানাপোড়েনকে কটাক্ষ করে বলেন, “তৃণমূলে এখন মানভঞ্জনের পালা চলছে।”

[আরও পড়ুন: পাকিস্তানের ছোঁড়া গুলিতে শহিদ তেহট্টের সুবোধ ঘোষ, টুইটে সমবেদনা জানালেন রাজ্যপাল]

প্রাতঃভ্রমণ সেরে এদিন বরানগরে একটি চা চক্রে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। ডানলপ মোড় থেকে ঘোড়ার গাড়িতে টবিন রোডের ওই চা-চক্রে পৌঁছন তিনি তিনি। সেখান থেকে একাধিক ইস্যুতে রাজ্য সরকারকে একহাত নেন। বাংলা থেকে একের পর এক জঙ্গি গ্রেপ্তারির প্রসঙ্গে বলেন, “সন্ত্রাসবাদীদের আখড়ায় পরিণত হয়েছে বাংলা। বাংলার বিভিন্ন জায়গা থেকে জঙ্গি সন্দেহে গ্রেপ্তারি চলছে।” এরপরই তাঁর ও দলের বিভিন্ন নেতাদের বিরুদ্ধে হওয়া মামলা প্রসঙ্গে তিনি সাফ জানান যে, “ওসবে ভয় পায় না বিজেপি। গুরুত্বও দেয় না। “

[আরও পড়ুন: ‘বেচারামের সঙ্গে কাজ করা সম্ভব নয়’, রবীন্দ্রনাথ ভট্টাচার্যের মন্তব্যে ফের প্রকাশ্যে দুই বিধায়কের দ্বৈরথ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement