BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিকৃত করা অশ্লীল ভিডিও পাঠিয়ে চিকিৎসককে ব্ল্যাকমেল! টাকা হাতানোর অভিযোগে গ্রেপ্তার ২

Published by: Tiyasha Sarkar |    Posted: August 9, 2021 12:58 pm|    Updated: August 9, 2021 12:58 pm

Allegations of blackmailing doctor by sending distorted videos, 2 youth arrested | Sangbad Pratidin

অর্ণব আইচ: ছবি বিকৃত করে অশ্লীল ভিডিও তৈরি ও তা পাঠিয়ে চিকিৎসককে ব্ল্যাকমেলের অভিযোগ। কলকাতার (Kolkata) চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে রাজস্থান থেকে ফকরুদ্দিন ও তার ভাই আসলাম দীন খানকে গ্রেপ্তার করল পুলিশ। পলাতক একজন। জানা গিয়েছে, একই পরিবারের সদস্যরা রয়েছে এই জালিয়াতির পিছনে। শুধু চিকিৎসক নন, এই পদ্ধতিতে কলকাতায় বেশ কয়েকজনকে ব্ল্যাকমেল করেছে রাজস্থানের বিভিন্ন গ্যাং। ব্ল্যাকমেলিংয়ের চাপ সহ্য করতে না পেরে নারকেলডাঙায় এক যুবক আত্মহত্যাও করেছিলেন।

পুলিশ জানিয়েছে, গত জুন মাসে একটি বেসরকারি হাসপাতালের এক চিকিৎসক পুলিশের কাছে এই বিষয়ে অভিযোগ জানান। পূর্ব কলকাতার ফুলবাগানের সুরেন সরকার রোডের বাসিন্দা ওই চিকিৎসকের অভিযোগ, তাঁকে ভিডিও কল করে অভিযুক্তরা। ওই ভিডিও ও ছবি জালিয়াতরা মোবাইলে রেকর্ড করে রাখে। পরে তা বিকৃত করে করে অশ্লীল ছবি ও ভিডিও তৈরি করে তারা। সেই ছবি তারা চিকিৎসককে হোয়াটস অ্যাপে পাঠিয়ে বলে, তাদের টাকা না পাঠালে ওই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়া হবে। লাগাতার ব্ল্যাকমেল করতে শুরু করে। প্রথমে চিকিৎসক একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের অ্যাকাউন্টে টাকাও পাঠান। এরপর ঘুরে দাঁড়ান তিনি। ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করেন।

[আরও পড়ুন: ত্রিপুরা থেকে কলকাতায় ফিরে গভীর রাতে SSKM-এ ভরতি আহত TMC যুবনেতা সুদীপ-জয়া]

তদন্তে নেমে পুলিশ দেখে, ওই অ্যাকাউন্ট থেকে দু’টি ব্যাংক অ্যাকাউন্টে গিয়েছে টাকা। ওই অ্যাকাউন্ট ও দু’টি মোবাইল নম্বরের সূত্র ধরে তদন্ত চালিয়ে পুলিশ অভিযুক্তদের শনাক্ত করে। রাজস্থানের আলোয়ার বাসস্ট্যান্ডের কাছে হানা দিয়ে দু’জনকে পুলিশ গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে চারটি মোবাইল ও তিনটি এটিএম কার্ড। একটি এটিএম কার্ড এক অভিযুক্তর নম্বরের সঙ্গে যুক্ত। রবিবার ধৃতদের রাজস্থানের আলোয়ার আদালতে তোলা হলে তাদের ট্রানজিট রিমান্ড দেন বিচারক। তাদের কলকাতায় নিয়ে আসা হচ্ছে। পলাতক জালিয়াতের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ঠাকুরপুকুরের দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে ‘ধর্ষণ’! কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে