BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজ্ঞাপনের মাধ্যমে ‘বন্ধুত্ব’, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ‘প্রৌঢ়া’কে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৮০ বছরের বৃদ্ধ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 19, 2022 7:53 pm|    Updated: May 19, 2022 7:53 pm

An elderly man accused of rape arrested by cop | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: বৃদ্ধ বয়সে চেয়েছিলেন সঙ্গিনী। বিজ্ঞাপন দিয়ে পেয়েও যান ‘মনের মতো বান্ধবী’। কিন্তু ছন্দ কাটল এক বছর পর। ৫৩ বছর বয়সের সেই মহিলা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের (Rape) অভিযোগ করলেন ৮০ বছর বয়সের বৃদ্ধর বিরুদ্ধে। ধর্ষণের অভিযোগে সুভাষচন্দ্র বসু নামে ওই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই বয়সে তিনি ধর্ষণ বা সঙ্গমে সক্ষম কি না, সেই ব্যাপারে নিশ্চিত হতে পুলিশের পক্ষ থেকে তাঁর ‘মেডিকো লিগ্যাল’ পরীক্ষা করানো হবে বলেই জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, বৃদ্ধ সুভাষচন্দ্র বসুর বাড়ি দক্ষিণ কলকাতার টালিগঞ্জ (Tollygunge) এলাকায়। ২০১৮ সালে তাঁর স্ত্রীর মৃত্যু হয়। মেয়ের বিয়ে হয়ে গিয়েছে বহুদিন আগে। তাই একাকিত্বে ভুগতে শুরু করেন তিনি। শেষ পর্যন্ত গত বছর এক বান্ধবী বা সঙ্গিনীর সন্ধানে খবরের কাগজে বিজ্ঞাপন দেন। তাঁর বয়সও উল্লেখ করেন। একাধিক মহিলা যোগাযোগ করতে শুরু করেন তাঁর সঙ্গে। অভিযোগকারীকেই তাঁর পছন্দ হয়। নিজেকে লেখিকা বলে পরিচয় দেন ওই মহিলা। বন্ধুত্বের সূত্র ধরে ওই ব্যক্তির টালিগঞ্জের বাড়িতে যাতায়াত করতে শুরু করেন মহিলা। কখনও আবার তাঁরা একসঙ্গে থাকতেন বলে দাবি মহিলার। তাঁরা বেড়াতেও গিয়েছেন একসঙ্গে।

[আরও পড়ুন: মেয়ো রোডে পুলিশের সঙ্গে বচসা, আত্মহত্যার চেষ্টা এসএসসি চাকরিপ্রার্থীর, টুইটে নিন্দা রাজ্যপালের]

সম্প্রতি ওই মহিলা টালিগঞ্জ মহিলা থানায় গিয়ে অভিযোগ জানিয়ে বলেন, প্রথমে বৃদ্ধ বলেছিলেন, তাঁকে বিয়ে করবেন। সেই প্রতিশ্রুতি দিয়ে বৃদ্ধ মহিলার সঙ্গে সহবাস করেন। কিন্তু গত কিছুদিন ধরে এই ব্যাপারে তিনি প্রশ্ন তুলতেই তাঁর বৃদ্ধ সঙ্গী বিষয়টি এড়িয়ে যান। শেষ পর্যন্ত স্পষ্ট জানিয়ে দেন যে, তিনি তাঁকে বিয়ে করবেন না।

এরপরই মহিলা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার আলিপুর আদালতে তোলা হলে বৃদ্ধকে ২১ মে পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। বৃদ্ধকে জেরা করে আরও তথ্য জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: মালদহে জোর করে ধর্মান্তকরণের অভিযোগ, CBI ও NIA-কে তদন্তভার দিল কলকাতা হাই কোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে