BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ভোররাতে আচমকাই দাউদাউ করে জ্বলে উঠল বাড়ি, পুড়ে মৃত্যু কালীঘাটের বৃদ্ধার

Published by: Tiyasha Sarkar |    Posted: November 12, 2020 8:40 am|    Updated: November 12, 2020 8:40 am

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: দীপাবলির আগে ফের শহরে অগ্নিকাণ্ড। এবার আগুনের গ্রাসে কালীঘাটের (Kalighat) পটুয়াপাড়ার বাসিন্দা এক বৃদ্ধা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোররাতে। আংশিক দগ্ধ অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছেন একজন। কী থেকে এই অগ্নিকাণ্ড? সে বিষয়ে এখনও নিশ্চিত নয় দমকল কর্মীরা।

জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোররাতে আচমকাই কালীঘাটের পড়ুয়াপাড়ার একটি দোতলা বাড়ি থেকে ধোঁয়া বের হতে শুরু করে। মুহূর্তে দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। ওই বাড়ির দোতলায় আটকে পড়েন এক বৃদ্ধা-সহ ২ জন। তবে শীতের ভোর হওয়ায় সেই সময় বাইরে লোকজন কেউ তেমন ছিলেন না। তাই প্রথমটায় বিষয়টি কারও নজরে পড়েনি। ধোঁয়ায় গোটা এলাকা ঢেকে যাওয়ার পর বিষয়টি টের পান স্থানীয়রা। ততক্ষণে ছড়াতে শুরু করেছে আগুন। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছয় ৪টি ইঞ্জিন। শুরু করে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ। তবে ঘনজনবসতিপূর্ণ এলাকা হওয়ায় উদ্ধার কাজে নেমে বেশ বেগ পেতে হয় দমকল কর্মীদের। পরিস্থিতি জটিল থাকায় ঘটনাস্থলে যায় বিপর্যয় মোকাবিলা দল। কোনওক্রমে উদ্ধার করা হয় আগুনের মাঝে আটকে পড়া ২ জনকে। তড়িঘড়ি দগ্ধ অবস্থায় উদ্ধার হওয়া দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে বৃদ্ধাকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা।

[আরও পড়ুন: কাটা স্তনে ফের ক্যানসারের থাবা, প্রৌঢ়াকে মৃত্যুর মুখ থেকে ফেরালেন মেডিক্যালের চিকিৎসকরা]

জানা গিয়েছে, আগুন আয়ত্তে এলেও সম্পূর্ণ নেভানো সম্ভব হয়নি। কিন্তু কী থেকে এই অগ্নিকাণ্ড? শর্ট সার্কিট নাকি নেপথ্যে অন্য রহস্য, সে বিষয়ে এখনও ধন্দে দমকল। আধিকারিকদের কথায়, আগুন সম্পূর্ণ না নেভা পর্যন্ত আগ্নিকাণ্ডের কারণ জানা সম্ভব নয়। পুজোর মরশুমে এহেন দুর্ঘটনায় শোকের ছায়া এলাকায়।

[আরও পড়ুন: অন্যায়ের শাস্তিতে সামাজিক কাজ, স্বাস্থ্য কমিশনের নির্দেশে অপুষ্ট শিশুদের ডিম খাওয়াবে মেডিকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement