BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ছবি তুলবি তো সামনে এসে তোল’, সংবাদমাধ্যমকে দেখে আদালতে মারমুখী মনুয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 3, 2018 7:53 pm|    Updated: February 3, 2018 7:54 pm

Anupam murder accused Manua hurls abuse at scribes

ব্রতদীপ ভট্টাচার্য: আদালত চত্বরে সংবাদ মাধ্যমকে দেখে মেজাজ হারাল মনুয়া। বলল, “ছবি তুলবি তো সামনে এসে তোল।’’ তারপরেই শুরু করল গালাগালি। প্রেমিক অজিতের সঙ্গে  ষড়যন্ত্র করে স্বামী অনুপমকে খুনের মামলায় মূল অভিযুক্ত সে। শনিবার মনুয়া ও অজিতকে বারাসত আদালতে পেশ করা হলে স্বমহিমায় দেখা যায় দুজনকে। কোর্ট লকআপে নিয়ে যাওয়ার সময় সংবাদমাধ্যমের ক্যামেরা দেখেই ক্ষিপ্ত হয়ে ওঠে এই অভিযুক্ত যুগল। লকআপ থেকে বিচারকের এজলাসে নিয়ে যাওয়ার পথে সংবাদমাধ্যমকে লক্ষ্য করে গালিগালাজ শুরু করে মনুয়া। তেড়ে আসে অজিতও। এরপর এজলাস থেকে বের হওয়ার সময় পুলিশের হাত ছাড়িয়ে এক চিত্র সাংবাদিকের ক্যামেরায় ধাক্কা দেয় মনুয়া। পুলিশের ঘেরাটোপে থাকা সত্ত্বেও তেড়ে আসে অজিত। লকআপে নিয়ে যাওয়া পর্যন্ত গালিগালাজ করতে থাকে খুনের দায়ে অভিযুক্ত এই খলনায়িকা।

[সঞ্জয় ও বিশ্বজিতের পরিবারের পাশে দাঁড়াল রাজ্য, আর্থিক সাহায্যের ঘোষণা]

২০১৭ সালের ২ মে রাতে হৃদয়পুরের তালপুকুরের বাড়িতে অনুপমকে পিটিয়ে কুপিয়ে খুন করেছিল অজিত। তদন্তে নেমে পুলিশ জানতে পারে মনুয়ার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে তার। এই খুনের ষড়যন্ত্রের মাথা অনুপমের স্ত্রী মনুয়া নিজে। গ্রেপ্তারির পরও অজিত মনুয়ার বেপরোয়া ভাব বহুবার দেখা গিয়েছে। কখনও প্রিজনভ্যানে প্রেমিকার মুখ ঢাকতে নিজের জামা খুলে ছুড়ে দিয়েছে অজিত। কখনও আবার জেলের গাড়িতে বসেই প্রেমিকাকে চকলেট খাইয়ে জন্মদিন পালন করেছে সে। স্বামীর মৃত্যুর পর সাতমাস জেলে কাটিয়ে ফেলেছে মনুয়া। তবে সংশোধন বা অনুশোচনার কোনও লক্ষণ তার মধ্যে দেখা যায়নি। যখনই শুনানির জন্য দুজনকে আদালতে আনা হয়েছে। তখনই মাথা উঁচু করে এসেছে দুই চক্রী। মুখেচোখে কোনও দুর্ভাবনার লক্ষণ নেই। আলাদা সেলে বন্দি থেকেও দুজনের প্রেম কোনও ঘাটতি পড়েনি। মাঝে মাঝে প্রেমিকাকে দেখতে না পেয়ে উদাস হয়ে যেত অজিত। প্রেমিকাকে দেখতে চেয়ে বেশ কয়েকবার জেলের নিরাপত্তাকর্মীদের অনুরোধ জানিয়েছিল সে। জেলে থেকেও মনুয়ার জন্মদিন ভোলেনি অজিত। গত ৩১ জানুয়ারি অনুপম সিংহ হত্যা মামলার শুনানি ছিল। ওই দিন আদালতে যাওয়ার পথে প্রিজন ভ্যানেই মনুয়াকে চকলেট খাইয়ে জন্মদিনের শুভেচ্ছা জানায় অজিত। দুই বিচারাধীন খুনের আসামীর এহেন প্রেম দেখে কারারক্ষীদের চোখ কপালে ওঠে ।

আজকের ঘটনার ভিডিওয় দেখা যাচ্ছে, বারবার সংবাদ মাধ্যমের ক্যামেরাকে দেখে মারমুখি হয়ে উঠছে মনুয়া। বলছে, ‘ছবি তুলবি তো সামনে এসে তোল।’ এরপরই গালাগালি শুরু করে সে।

[মিষ্টি কিনতে গিয়ে বাসের নিচে, ২ যুবকের মৃত্যুতে ফুঁসছে রবীন্দ্রনগর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে