BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

রাজীব ইস্যুতে অস্বস্তিতে বিজেপি! ‘ফেসবুক পোস্টের কারণ জানতে চাইবে দল’, জানালেন দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: June 9, 2021 7:12 pm|    Updated: June 9, 2021 8:31 pm

Arjun Singh slams BJP leader Rajib Banerjee |

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) মঙ্গলবারের ফেসবুক পোস্ট নিয়ে তুঙ্গে জল্পনা। রাজনৈতিক মহলে ঘুরপাক খাচ্ছে একটাই প্রশ্ন, তবে কি ফের দলবদলের সিদ্ধান্ত নিলেন প্রাক্তন মন্ত্রী? যা স্বাভাবিকভাবেই অস্বস্তি বাড়িয়েছে বিজেপির। এ বিষয়ে এবার মুখ খুললেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip)। জানালেন, রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলা হবে দলের তরফে। ‘রাজীব বরাবরই ক্ষমতা পছন্দ করেন’, কটাক্ষ অর্জুন সিংয়ের।

একুশে বিধানসভা নির্বাচনে অভাবনীয় সাফল্যের পরই দলত্যাগীদের মধ্যে তৃণমূলে (TMC) ফেরার হুজুগ দেখা যাচ্ছে। এই পরিস্থিতিতে ডোমজুড়ের প্রাক্তন বিধায়কের পোস্ট ঘিরে শুরু হয় তীব্র জল্পনা। কারণ, এই পোস্টেই স্পষ্ট যে, বিজেপির লাগাতার তৃণমূল বিরোধিতা মোটেও ভালভাবে নিচ্ছেন না তিনি। এবিষয়ে বুধবার রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, “আমি জিজ্ঞেস না করলেও দলের তরফে অবশ্যই রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলা হবে। ওঁর পোস্টের কারণ জিজ্ঞেস করা হবে।” এবিষয়ে বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, “রাজীব বন্দ্যোপাধ্যায় চিরকাল ক্ষমতার সঙ্গে থাকতেই পছন্দ করেন। ফের তৃণমূলে গেলে সেটা ভুল করবে। ওখানে অভিষেকের চাকর হয়ে থাকতে হবে।” রাজীবকে বিঁধে তিনি বলেন, “ওঁর হাওড়ার মানুষের পাশে থাকা উচিত ছিল, তাহলে ২৪-এ আরও বড় নেতা হতে পারত।”

[আরও পড়ুন: ‘যশে’ ভেঙেছে ঘরবাড়ি, সামান্য রোজগারের আশায় কাঁকড়া ধরতে গিয়ে বাঘের হানায় মৃত মৎস্যজীবী]

বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেও মুকুল রায়ের (Mukul Roy) সঙ্গে দলের কোনও দুরত্ব তৈরি হয়নি বলেই দাবি সাংসদ অর্জুন সিংয়ের। একের পর এক বৈঠকে অনুপস্থিতির কারণ অসুস্থতা, এমনটাই দাবি করেছেন অর্জুন সিং। তিনি বলেন, “মুকুলদা অসুস্থ, ওনার স্ত্রীও অসুস্থ। পারিবারিক-ব্যক্তিগত কিছু সমস্যা রয়েছে বলেই বৈঠকে যেতে পারছেন না।” উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই মুকুল রায়ের রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ, অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) তাঁর স্ত্রীকে দেখতে হাসপাতালে যাওয়ার পর থেকেই ‘সুর বদল’ করেছেন বিজেপি বিধায়ক।

[আরও পড়ুন: ‘বিজেপি বলে আর আমরা করে দেখাই’, বজ্রপাতে মৃতদের পরিবারের পাশে দাঁড়িয়ে কটাক্ষ অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement