BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বালিগঞ্জ সেনা ক্যাম্প থেকে উদ্ধার হল জওয়ানের ঝুলন্ত দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

Published by: Sulaya Singha |    Posted: October 16, 2021 1:32 pm|    Updated: October 16, 2021 1:40 pm

Army jawan found dead in Ballygunge camp | Sangbad Pratidin

প্রতীকী ছবি

অর্ণব আইচ: বিজয়া দশমীর রাতে বালিগঞ্জের সেনা ক্যাম্প থেকে উদ্ধার হল এক জওয়ানের ঝুলন্ত দেহ। যে ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায়।

বালিগঞ্জ থানা সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত ৯টা নাগাদ এক হাবিলদারের দেহ সেনা ক্যাম্পের (Ballygunge Army Camp) ভিতরের একটি গাছ থেকে ঝুলতে দেখা যায়। মৃতের নাম অশোক গরগট। তাঁর বাড়ি কর্ণাটকের বেলগামে। তার দিয়ে গলায় ফাঁস দিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, দিন কয়েক আগেই উত্তরবঙ্গ থেকে বদলি হয়ে কলকাতায় এসেছিলেন বছর ছত্রিশের হাবিলদার। গতকাল অর্থাৎ দশমীতে বেলায় ডিউটি ছিল তাঁর। কিন্তু নির্দিষ্ট সময়ে তিনি ডিউটিতে যোগ দেননি। ফলে তাঁকে খোঁজাখুঁজি শুরু করেন ক্যাম্পের জওয়ান ও অন্যান্য কর্মীরা। কিন্তু তাঁর সন্ধান পাওয়া যাচ্ছিল না। অবশেষে রাতে সেনা ক্যাম্পের মধ্যেই অশোকের ঝুলন্ত দেহটি দেখতে পান তাঁরা। খবর দেওয়া হয় বালিগঞ্জ থানায়।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন, স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে খুন করল স্ত্রী]

পুলিশ এসে দেহটি উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। যেখানে আত্মঘাতী হওয়ার কথা হিন্দিতে লিখেছেন অশোক। কিন্তু ঠিক কী কারণে এমন সিদ্ধান্ত নিলেন, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। খবর দেওয়া হয়েছে অশোকের পরিবারকে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁর অন্যান্য জওয়ানকেও। সম্প্রতি বদলি হয়ে কলকাতায় এসেছিলেন অশোক। তাঁর রহস্যজনক মৃত্যুর পিছনে বদলি সংক্রান্ত কারণ আছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ। ক্যাম্পে অশোকের সঙ্গে কারও শত্রুতা বা বৈরিতা ছিল কি না, সেই খোঁজও নিচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: সম্পর্কের স্বীকৃতি, বিজয়া দশমীতে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরালেন শোভন চট্টোপাধ্যায়

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে