BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘মমতা টলিউডের জন্য যা করেছেন, হলিউডেও কেউ করেনি’, দলবদল নিয়ে মন্তব্য অরূপের

Published by: Suparna Majumder |    Posted: February 18, 2021 2:48 pm|    Updated: February 18, 2021 3:57 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: নামখানায় অমিত শাহর (Amit Shah) মঞ্চেই বিজেপিতে যোগ দিলেন হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। অভিনেতার গলায় উত্তরীয় পরিয়ে তাঁর হাতে ভারতীয় জনতা পার্টির পতাকা তুলে দেন দিলীপ ঘোষ। মঞ্চেই অমিত শাহর পা ছুঁয়ে নমস্কার করেন হিরণ। একের পর এক অভিনেতার বিজেপিতে যোগদানের বিষয়ে মুখ খুললেন মন্ত্রী অরূপ বিশ্বাস (Aroop Biswas)।

উল্লেখ্য, হিরণের আগেই বুধবার কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন যশ দাশগুপ্ত, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, শর্মিলা ভট্টাচার্য-সহ টলিউডের একঝাঁক তারকা। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অরূপ বিশ্বাস বলেন, “অভিনেতারা কে কোথায় কেন যাচ্ছেন জানা নেই। কী বাঁচাতে যাচ্ছেন, বলতে পারব না। মমতা বন্দ্যোপাধ্যায় যা টলিউডের জন্য করেছেন, হলিউডেও কেউ করেনি। তবে যাঁরা যাচ্ছেন তাঁরা ফিরেও আসবেন।”

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিচ্ছেন? অবস্থান স্পষ্ট করলেন সোহিনী সরকার, দেখুন ভিডিও]

উল্লেখ্য, একসময় সক্রিয়ভাবে তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন হিরণ। এমনকী তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি পদেও ছিলেন বেশ কিছুদিন। নিজের দলত্যাগ ও বিজেপিতে যোগদান প্রসঙ্গে অভিনেতা জানান, বাংলা থেকে অলক্ষ্মী বিদায়ই তাঁর আসল লক্ষ্য। আর সেই স্বপ্ন নিয়েই ২০১৪ সালে একটা দলে যোগ দিয়েছিলেন। ভেবেছিলেন বাংলায় পরিবর্তন হবে। কিন্তু রাস্তায় শুধু নীল-সাদা রং ছাড়া আর কিছুই হয়নি বলেই হতাশ হয়েছেন। এবার আর শুধু প্রচার নয়, মানুষের কাজ করতে চান বলেই জানিয়েছিলেন হিরণ।  বলেছিলেন, “নরেন্দ্র মোদির (Narendra Modi) নেতৃত্বে দেশ জুড়ে যে কর্মযজ্ঞ শুরু হয়েছে তাতেই যোগ দিতে যাচ্ছি। উন্নয়নের জন্য রাজ্যে সর্বভারতীয় দলকেই ক্ষমতায় চাই।” উল্লেখ্য, ভোটের মুখে তৃণমূলেও টলিপাড়ার একাধিক তারকা যোগ দিয়েছেন।  এই তালিকায় রয়েছেন দীপঙ্কর দে, সৌরভ দাস, কৌশানি মুখোপাধ্যায়, রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য।

[আরও পড়ুন: ‘বাংলায় লক্ষ্মী ফেরাতে হবে’, অমিত শাহর সভা থেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন হিরণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement