৬ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ২৩ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ২৩ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: এবার রাতের শহরে অটোচালকের হেনস্তার শিকার এক মহিলা পুলিশকর্মী। অটোয় তাঁকে একা পেয়ে চালক তাঁর শ্লীলতাহানি করে বলে মহিলা পুলিশকর্মীর অভিযোগ। শনিবার রাতে টালিগঞ্জ ট্রাম ডিপোর কাছে এই ঘটনাটি ঘটে। মহিলা পুলিশকর্মী ১০০ ডায়ালে ফোন করার পর পুলিশ ঘটনাস্থলে যায়। পরে তাঁর আবাসনে গিয়ে পুলিশ অভিযোগ নেয়। তাঁর করা অভিযোগের ভিত্তিতে পুলিশ শ্লীলতাহানির অভিযোগে তপন দত্ত নামে ওই অটোচালককে গ্রেপ্তার করে। এর আগেও বেশ কিছু ঘটনায় রাতের শহরে হেনস্তা ও শ্লীলতাহানির শিকার হতে হয়েছে যুবতী ও তরুণীদের। আবার গড়িয়া থেকে টালিগঞ্জের অটোরুটেও কখনও চালক অথবা সহযাত্রীরা শ্লীলতাহানি করেছে মহিলা যাত্রীদের। এবার হেনস্তা হতে হল মহিলা পুলিশকর্মীকেও।

এদিকে, শনিবার রাতেই দক্ষিণ কলকাতার গড়ফায় টিউশন সেরে বাড়ি ফেরার পথে রাস্তার উপরই এক নাবালিকাকে যৌন হেনস্তা করার অভিযোগ উঠল। এই ঘটনায় অভিজিৎ পাল নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে, ওই মহিলা রাজ্য পুলিশের কর্মী। শনিবার রাতে ডিউটি সেরে তিনি দক্ষিণ কলকাতার রানিকুঠিতে আসেন। সেখানেই বাসস্ট্যান্ডের কাছ থেকে তিনি টালিগঞ্জে যাওয়ার অটো ধরার জন্য দাঁড়ান। গড়িয়া থেকে টালিগঞ্জ রুটের ওই অটোতে অন্য যাত্রীরাও ছিলেন। পুলিশকে ওই মহিলা পুলিশকর্মী অভিযোগ জানিয়েছে, টালিগঞ্জ আসার আগেই অটো থেকে অন্য যাত্রীরা নেমে যান। তখন রাত প্রায় দশটা। তিনি একাই ছিলেন অটোয়। অটোটি টালিগঞ্জ ট্রাম ডিপো পর্যন্ত না গিয়ে তাঁকে মোড়ের মাথায় একটি পেট্রোল পাম্পের কিছুটা আগে নেমে যেতে বলা হয়। অত রাতে এক মহিলার পক্ষে সেখানে নামা নিরাপদ নয়। তাই মহিলা আরও এগিয়ে যেতে বলেন অটোচালককে। কিন্তু যেতে নারাজ চালক। বিষয়টি নিয়ে তাঁর সঙ্গে চালকের গোলমাল শুরু হয়। মহিলার অভিযোগ, ওই চালক রাস্তার উপর তাঁকে হেনস্তা ও তাঁর শ্লীলতাহানি করে। মহিলা পুলিশকর্মী সঙ্গে সঙ্গেই ১০০ ডায়ালে ফোন করে ঘটনাটি জানান। ততক্ষণে অটো চালক তাঁকে রাস্তার ফেলে পালিয়েছে। লালবাজারের কাছ থেকে খবর পেয়ে রিজেন্ট পার্ক থানার পুলিশ কিছুক্ষণের মধে্য সেখানে আসে। যদিও অপেক্ষা না করে ঘটনাস্থল থেকে হাঁটতে শুরু করেন তিনি। মহিলা পুলিশকর্মী তাঁর আবাসনে পৌঁছনোর সময়ই রিজেন্ট পার্ক থানার পুলিশ তাঁর সঙ্গে যোগাযোগ করে।

পুলিশ আধিকারিকরা তাঁর আবাসনেই যান। তাঁর কাছ থেকে লিখিত অভিযোগ নিয়ে রাতেই পুলিশ শ্লীলতাহানির মামলা দায়ের করে। মহিলা পুলিশকর্মী অটোর কয়েকটি বিশেষত্ব পুলিশকে জানান। জানানো হয় চালকের চেহারার বিবরণ। সেই অনুযায়ী রবিবার ওই অটোচালককে পুলিশ গ্রেপ্তার করে। ধৃতকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং