৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজনীতি থেকে সরছেন Babul Supriyo? প্রাক্তন মন্ত্রীর ফেসবুক পোস্টে তুঙ্গে জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 29, 2021 2:22 pm|    Updated: July 29, 2021 3:15 pm

Babul Supriyo leaving politics! social media post sparks speculation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাট ডেস্ক: মন্ত্রী পদ খোয়ানোর পর থেকেই বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা শুরু হয়েছিল। এবার তা উসকে দিলেন খোদ সাংসদ। ফেসবুকে লিখলেন, “রাজনীতি বাদে গান নিয়ে পোস্ট করলেই পাই সুন্দর প্রতিক্রিয়া। অনেক পোস্টেই রাজনীতি থেকে দূরত্ব বজায় রাখার আবেদন পাচ্ছি, যা গভীরভাবে ভাবাচ্ছে আমাকে।” তবে কি এবার রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নেবেন বাবুল সুপ্রিয়? প্রশ্ন ওয়াকিবহল মহলের।

ঠিক কী পোস্ট করেছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়? এদিন একটি গান পোস্ট করে তিনি লেখেন, “বেশ কিছুদিন ধরেই আমি অত্যন্ত আনন্দের সাথে লক্ষ্য করছি যে আমার গান নিয়ে কোনও পোস্ট করলেই আপনারা অকুন্ঠ ভালোবাসা প্রকাশ করছেন। গুটি কয়েক নেগেটিভ কমেন্ট বাদ দিলে, বাকি সবই অত্যন্ত সুন্দর সব লেখা। কখনও আনমনে বসে যখন ভাবছি, তখন কোথাও যেন মনে হচ্ছে কমেন্টগুলি ‘দলমত নির্বিষেশে’ গায়ক বাবুলকে লেখা। কিছু নাম চিনতে পারছি যারা হয়তো অন্য সময়ে আমার রাজনৈতিক পোস্টগুলোতে আমাকে তীব্র আক্রমণ করেন বা কটু ভাষা লেখেন কিন্তু এখন সম্পর্ণ অন্যরকম লাগছে সেই একই মানুষগুলোর লেখা। বলছেন রাজনীতি ছেড়ে দিতে!! কথা গুলো গভীরভাবে ভাবাচ্ছে আমাকে। রাজনীতিতে কিছু পাওয়ার আশায় বা ‘পাওয়ার’-এর আশায় তো আসিনি।

[আরও পড়ুন: বিজেপি যুব মোর্চায় কোন্দল, রাজ্য সম্পাদক পদে নেত্রীর নিয়োগ নিয়ে বিতর্কে সৌমিত্র খাঁ]

তিনি আরও লেখেন, “এটা ঠিক যে ২০১৮ সালে নানাকারণে completely disillusioned ও বীতশ্রদ্ধ হয়ে মন্ত্রী থাকাকালীন পদত্যাগ করেছিলাম। দল অত্যন্ত ভালোবাসার সঙ্গে তা প্রত্যাখ্যান করেছিল। সেই সময়ে নতুন করে অনুপ্রেরণা জোগানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় অমিত শাহজির কাছে আমি কৃতজ্ঞ। গান আর রাজনীতি আমার দুটো সত্ত্বা, দুটোতেই কখনও ভাল, কখনও খারাপ ফল হবে। তবে একটাই প্রশ্ন, আপনাদের ভালোবাসাকে পাথেয় করে আপনাদেরই মধ্যে দিতে হেঁটে যেতে যেতে কোথাও আপনাদের থেকে, ‘আমার আমি’ থেকে দূরে চলে যাচ্ছি না তো? তা না হলে বার বার আপনারা ফিরে আসতে বলছেন কেন??” বিজেপি নেতার এই পোস্ট নিয়ে শোরগোল রাজনৈতিক মহলে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×