BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পাখির চোখ একুশের ভোট, রাজ্যবাসীর পরামর্শ নিতে নতুন ই-মেল আইডি চালু দিলীপের

Published by: Sucheta Sengupta |    Posted: July 17, 2020 9:57 pm|    Updated: July 17, 2020 10:03 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: জনসংযোগ দৃঢ় করতে বঙ্গ বিজেপির ‘দিলীপদাকে বলো’ কর্মসূচি পা রাখল পরবর্তী ধাপে। শুধু অভিযোগ জানানো নয়, রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে এবার সাধারণ মানুষ তাঁদের পরামর্শও দিতে পারবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। তার জন্য নতুন ই-মেল আইডি চালু করল বঙ্গ বিজেপি। নাম দেওয়া হয়েছে – ‘দুর্নীতির বিরুদ্ধে আমাদের দিলীপদা’।

শুধু রাজ্যের শাসকদলের বিরুদ্ধে নালিশ নয়, একুশের ভোটের আগে জনসংযোগের এ এক নতুন হাতিয়ার বিজেপির। আগামী দিনে বিজেপির কী কী করা দরকার, আমজনতা বিজেপির কাছে কী আশা করছে, কোন পথে এগোলে রাজ্যের উন্নতি সাধন হয়, সেসব পরামর্শ গ্রহণ করবেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। চাইলে ই-মেল করে সরাসরি বিজেপি দপ্তরে নিজেদের গুরুত্বপূর্ণ পরামর্শ জানাতে পারবেন যে কেউ। দলের আশা, এভাবে অনেকটাই জনভিত্তি গড়ে তোলা যাবে।

[আরও পড়ুন: সিবিআই তদন্তের দাবি, কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হেমতাবাদের নিহত বিজেপি বিধায়কের স্ত্রী]

আমফানে প্রকৃত ক্ষতিগ্রস্ত হয়েও যাঁরা ক্ষতিপূরণ পাচ্ছেন না, তাঁদের অভিযোগ নিতে ইতিমধ্যেই একটি ওয়েবসাইট চালু করেছে রাজ্য বিজেপি। যার নাম – ‘দিলীপদাকে বলো’। শাসকশিবিরের কটাক্ষ, মমতা বন্দ্যোপাধ্যায়ের মস্তিষ্কপ্রসূত ‘দিদিকে বলো’র প্রভূত সাফল্যে দেখেই এ ধরনের জনসংযোগমূলক কর্মসূচির কথা ভেবেছে বিজেপি। তবে তার থেকে এক কদম এগিয়ে এবার মুরলীধর সেন লেনের তুরুপের তাস – ‘দুর্নীতির বিরুদ্ধে আমাদের দিলীপদা’। কবে থেকে সক্রিয় হবে এটি, সে সম্পর্কে এখনও দলের তরফে কিছু জানা যায়নি। তবে একুশের ভোটকে সামনে রেখেই যে এভাবে ঘর গুছানোর চেষ্টা গেরুয়া শিবিরের, তেমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একটা বড় অংশ।

[আরও পড়ুন: বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইচ্ছেমতো দেওয়া যাবে না উচ্চমাধ্যমিকের রেজাল্ট, নির্দেশ হাই কোর্টের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement