BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘একেও তৃণমূলে নিয়ে যান’, মুকুল BJP ছাড়তেই দলের নেতাকে তীব্র কটাক্ষ তথাগতর

Published by: Paramita Paul |    Posted: June 13, 2021 1:33 pm|    Updated: June 13, 2021 3:46 pm

Bengal BJP Turmoil: Tathagata Roy slams kailash vijayvargiya over Mukul Roy's closeness । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বঙ্গযুদ্ধে হারের পর থেকেই বিজেপির অন্দরের কোন্দল স্পষ্ট হয়েছে। বেসুরো ছোট থেকে বড় বহু নেতাই। বিভিন্ন এলাকায় দল ছাড়ছেন প্রাক্তন তৃণমূলীরা। যে সমস্ত বিজেপি নেতা তৃণমূলের প্রাক্তন নেতা-নেত্রীদের সমর্থন করেছিলেন, এখন তাঁদেরই শাঁখের করাতের দশা। যেমন রবিবার বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়ের (Tathagata Roy) টুইটে বিদ্ধ হলেন তাঁরই সতীর্থ। এক বিজেপি কর্মীর টুইটকে হাতিয়ার করে তথাগত চরম কটাক্ষ করলেন বঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে।

দেখা যায়, ১১ জুন দিবাকর দেবনাথ নামে জনৈক বিজেপি কর্মী মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়র সখ্যতা নিয়ে বিঁধেছেন। টুইটারে লিখেছিলেন, “মমতা পিসি এই ভোদো বিড়ালটাকে তৃণমূলে নিয়ে নাও, মালটা বন্ধুকে না পেয়ে হতাশ হতে পারে।🤗। সারাদিন মুকুলের সাথে ফিস/ফিস গুজ/গুজ করত।” রবিবার এই টুইটটিকে রিটুইট করেছেন তথাগত রায়। লিখেছেন, “দলের প্রতি বিশ্বস্ত এক বিজেপি কর্মীর টুইটটিকে ইংরেজিতে অনুবাদ করছি। এতে আমি কিছু যোগও করব না, আর কিছু বাদও দেব না।” এর পর ওই দিবাকর দেবনাথের টুইটের ইংরেজি অনুবাদ করেন তথাগত। যা দেখে ওয়াকিবহাল মহল মনে করছে, মুকুলপ্রীতির জন্য ঘুরিয়ে কৈলাস বিজয়বর্গীয়কে বিঁধলেন তিনি।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপ মেসেজই সূত্র, দেহ উদ্ধারের কয়েকঘণ্টা পরই বেনিয়াপুকুরে যুবক মৃত্যুর রহস্যভেদ]

 

উল্লেখ্য, বিজেপির বঙ্গ বিপর্যয়ের পর থেকেই একাধিক টুইটে প্রাক্তন তৃণমূলীদের বিঁধেছেন তথাগত। কখনও আবার তৃণমূলের নেতাদের প্রতি প্রীতির জন্য নিজের দলের শীর্ষ নেতাদেরও বিঁধেছেন তিনি। এবার সরাসরি কৈলাস বিজয়বর্গীয়কে নিশানা করলেন বিজেপির বর্যীয়ান নেতা। তবে একা তথাগত নন, মুকুলের দলত্যাগের পরই কৈলাসকে বিঁধেছিলেন অনুপম হাজরাও। দলীয় সূত্রে খবর, মুকুলের সঙ্গে বিশেষ ঘনিষ্ঠতা ছিল কৈলাসের। তাঁর সুপারিশেই একাধিক তৃণমূল নেতা-নেত্রীকে ভোটের আগে দলে নেওয়া হয়েছিল বলে খবর। এ নিয়ে দলের অন্দরের বহু নেতা কেন্দ্রীয় নেতৃত্বকে সতর্কও করেছিলেন। তবে কোনও লাভ হয়নি বলেই খবর। তাই এবার ভোটে হারের পর মুকুল এবং তাঁর অনুগামীদের বিজেপি ত্যাগের পর কৈলাস-সহ কেন্দ্রীয় নেতৃত্বের বিরুদ্ধে তোপ দাগছেন বহু নেতা-কর্মীই। এমন পরিস্থিতিতে তথাগত রায়ের এহেন কটাক্ষ বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: দু’মাস আংশিকভাবে বন্ধ থাকবে স্ট্র্যান্ড রোড, জেনে নিন কোন পথে যান চলাচল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে