BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls : বিজেপি প্রার্থী কল্যাণ চৌবেকে ঘিরে বিক্ষোভ-মারধর! ভোটে অগ্নিগর্ভ মানিকতলা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 29, 2021 11:20 am|    Updated: April 29, 2021 11:45 am

An Images

অর্ণব আইচ: ভোট (West Bengal Assembly Election) শুরুর কয়েকঘণ্টার মধ্যেই অগ্নিগর্ভ হয়ে উঠল মানিকতলা বিধানসভা এলাকা।তুমুল বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। তাঁকে লাথি মারা হয় বলে অভিযোগ। অন্যদিকে কল্যাণ চৌবের বিরুদ্ধে উসকানিমূলক আচরণের অভিযোগ তুলেছে তৃণমূল। মারধর করা হয়েছে মহিলা কর্মীদের, অভিযোগ সাধন পাণ্ডের। 

জানা গিয়েছে, এদিন সকালে প্রথমে মানিকতলার রামকৃ্ষ্ণ সমাধি এলাকায় নিউ ন্যাশনাল হাই স্কুলের বুথে অশান্তি শুরু হয়। বাহিনী ও পুলিশ মিলে সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও চাপা উত্তেজনা ছিলই। এরপর অশান্তির খবর পেয়ে বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে (Kalyan Choubey) ফুলবাগান সংলগ্ন ২৪০ ও  ২৪১ নম্বর বুথ এলাকায় যেতেই নতুন করে উত্তেজনা ছড়ায়। বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূলের কর্মী-সমর্থকরা। পুলিশ পরিস্থিতি আয়ত্তে আনতে গেলে তাঁদের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা।এরপরই কল্যাণ চৌবেকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। বিজেপি প্রার্থীর অভিযোগ, স্থানীয় কাউন্সিলরের ছেলে মারধর করেছে তাঁকে। এমনকী লাথিও মারা হয়েছে। ছিঁড়ে দেওয়া হয় পুলিশের উর্দি।

[আরও পড়ুন: চলন্ত গাড়ি থেকে বোমা ছুঁড়ে পালাল দুষ্কৃতীরা, ভোটের সকালে উত্তপ্ত সেন্ট্রাল অ্যাভিনিউ]

তৃণমূলের অভিযোগ,সকাল থেকে শান্তিপূর্ণভাবেই ভোট চলছিল ওই এলাকায়। বিজেপি প্রার্থী এলাকায় গিয়ে উত্তেজনা তৈরি করে। অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছেন বিদায়ী বিধায়ক তথা তৃণমূল প্রার্থী সাধন পাণ্ডে (Sadhan Pande)। তার সামনেও চলে তুমুল অশান্তি। সাধন পাণ্ডের অভিযোগ, তৃণমূলের মহিলা কর্মীকে বেধড়ক মারধর করা হয়েছে। গলা টিপে দেওয়া হয়েছে। সব মিলিয়ে ভোটের সকালে ধুন্ধুমার মানিকতলা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রীতিমতো হিমশিম অবস্থা পুলিশের। এছাড়াও অষ্টম দফার ভোটে কলকাতার বিভিন্ন এলাকা থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। বেলেঘাটা এলাকায় ঝরেছে রক্ত। জখম হয়েছেন তৃণমূল ও বিজেপির বেশ কয়েকজন।

[আরও পড়ুন: চলন্ত গাড়ি থেকে বোমা ছুঁড়ে পালাল দুষ্কৃতীরা, ভোটের সকালে উত্তপ্ত সেন্ট্রাল অ্যাভিনিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement