BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election: বেলগাছিয়ায় বিজেপি প্রার্থীর উপর হামলা, চলল গুলি, কাঠগড়ায় তৃণমূল

Published by: Sucheta Sengupta |    Posted: April 23, 2021 7:31 pm|    Updated: April 23, 2021 8:09 pm

An Images

অর্ণব আইচ: ভোটের আগে ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত শহর কলকাতা। বেলগাছিয়া ট্রাম ডিপোর কাছে বিজেপির (BJP) প্রচারসভার আগেই সংঘর্ষ, চলল গুলি। কাশীপুর-বেলগাছিয়ার বিজেপি প্রার্থী শিবাজি সিংহরায়ের উপর তৃণমূল হামলা চালায় বলে অভিযোগ। মঞ্চ ভাঙচুর, বিজেপির পতাকা ছিঁড়ে প্রার্থীর উপর হামলা চালানো হয়। আহত অবস্থায় শিবাজি সিংহরায়কে ভরতি করা হয়েছে এক বেসরকারি হাসপাতালে। ঘটনাস্থলে ছিলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। অভিযোগ, তাঁর গাড়িতে হামলা চলে বলেও অভিযোগ। এরপরই দুষ্কৃতীদের রুখতে অর্জুন সিংয়ের নিরাপত্তা রক্ষীরা শূন্যে গুলি চালায়। অভিযোগ তৃণমূলের (TMC) বিরুদ্ধে। তাতেই ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। 

সূত্রের খবর, শুক্রবার সন্ধেবেলা বেলগাছিয়া ট্রাম ডিপোর কাছে বিজেপির একটি সভা হওয়ার কথা ছিল। তাতে যোগ দিতে গিয়েছিলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং, কাশীপুর-বেলগাছিয়ার বিজেপি প্রার্থী শিবাজি সিংহরায়। কিন্তু অভিযোগ, সভা শুরু হওয়ার আগেই সেখানে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। সভা ভণ্ডুল করে দেওয়ার উদ্দেশেই এই হামলা বলে বিজেপির অভিযোগ। আক্রান্ত হন প্রার্থী। অভিযোগ, এরপর অর্জুন সিংয়ের গাড়ি লক্ষ্য করে গুলি চলে। পালটা তাঁর নিরাপত্তারক্ষীরা শূন্যে গুলি চালান। অর্জুন সিংয়ের অভিযোগ, তাঁর গাড়িতে আচমকাই হামলা করে কয়েকজন দুষ্কৃতী। কিছু বোঝার আগেই গুলির শব্দ শোনা যায়। তৃণমূলের মদতেই এই হামলা বলে তাঁর অভিযোগ।

[আরও পড়ুন: ‘বাংলার ভোটে বুড়ো পেলেকে এনে ম্যাচ জেতা যাবে না’, নাম না করে মোদিকে কটাক্ষ ফিরহাদের]

বিষয়টি নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে সন্ধের শহরে। ঘটনা প্রকাশ্যে আসতে নির্বাচন কমিশন এ নিয়ে রিপোর্ট তলব করেছে। যদিও পুলিশের তরফে গুলিচালনার ঘটনা অস্বীকার করা হয়েছে।  আগামী ২৯ তারিখ কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রে ভোট। করোনা বিধি মেনে প্রচার সীমিত হয়েছে, লাগু হয়েছে বেশ কয়েকটি নিয়মবিধি। তার আগে ছোট প্রচারসভা করতে গিয়ে এ ধরনের হামলার মুখে পড়লেন বিজেপি প্রার্থী। ফলে আতঙ্কের পাশাপাশি তাঁর নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠে গেল। তদন্তে নেমেছে পুলিশ। খোঁজ চলছে দুষ্কৃতীদের।

[আরও পড়ুন: প্রভাবশালীরা আগে করোনা টিকা পাচ্ছে! অভিযোগে উত্তপ্ত শম্ভুনাথ পণ্ডিত হাসপাতাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement