১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মেজাজ হারালে বাংলায় টেকা দায়!’, টেট ইস্যুতে ভাইরাল অডিও নিয়ে পার্থকে বিঁধলেন অনুপম

Published by: Tiyasha Sarkar |    Posted: November 2, 2020 10:52 am|    Updated: November 2, 2020 12:23 pm

BJP leader Anupam Hazra attacks Partha Chatterjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেট উর্ত্তীর্ণ এক যুবক ও শিক্ষামন্ত্রীর ভাইরাল কথোপকথন প্রসঙ্গে এবার পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) আক্রমণ করলেন অনুপম হাজরা (Anupam Hazra)। ব্যাঙ্গাত্মক সুরে শিক্ষামন্ত্রীকে শান্ত থাকার পরামর্শ দিলেন। মেজাজ হারালে পরিণতি কী হতে পারে এদিন তা-ও মনে করিয়ে দেন অনুপম হাজরা।

সম্প্রতি প্রকাশ্যে আসে শিক্ষামন্ত্রী ও টেট (TET) উর্ত্তীর্ণ এক পরীক্ষার্থীর কথোপকথনের একটা অডিও ক্লিপ। তা থেকে জানা যায়, ফোনের ওপারে থাকা যুবক টেট পাসের পর ট্রেনিংও করেছেন, কিন্তু এখনও তাঁর নিয়োগ হয়নি। তাই তার প্রশ্ন কবে নিয়োগপত্র পাবেন তিনি। এপার থেকে উত্তরে শিক্ষামন্ত্রী জানাচ্ছেন, করোনার কারণে প্রায় ১ বছর ধরে স্কুল বন্ধ। তা সত্ত্বেও শিক্ষকরা বেতন পাচ্ছেন ফলে এই পরিস্থিতিতে নতুন নিয়োগের কোনও সম্ভাবনা নেই। চাকুরিপ্রার্থী ওই যুবক একের পর এক নিজের নিয়োগ সংক্রান্ত প্রশ্নবাণে শিক্ষামন্ত্রীকে বিদ্ধ করলে মেজাজ হারাতেও দেখা যায় তাঁকে। প্রকাশ করেন বিরক্তিও। কেন ট্রেনিং করলেন, তা নিয়েও প্রশ্ন তোলেন। 

[আরও পড়ুন: রাজ্যে একদিনে করোনাজয়ী ৪ হাজারেরও বেশি, এখনও চিন্তায় রাখছে এই জেলাগুলি]

ওই অডিও ক্লিপ প্রসঙ্গেই এদিন সোশ্যাল মিডিয়ায় শিক্ষামন্ত্রীকে আক্রমণ করেন বিজেপি নেতা অনুপম হাজরা। লেখেন, “পার্থ দা, মেজাজ হারাবেন না, জনগণ মেজাজ হারালে তখন পশ্চিমবঙ্গে টেকা দায় হবে!!! বেচারা প্রার্থী খুব কষ্ট করে পড়াশোনা করার পর, এত বছর অপেক্ষা করার পর, ট্রেনিং করার পর, আপনার কাছ থেকে জাস্ট কিছু জিনিস জানতে চেয়েছে, তৃণমূল সরকার TET নিয়ে কতটা দুর্নীতি করেছে সবাই জানে বা বুঝতে পারে, তাই চাকরি না দিতে পারেন, atleast চাকরিপ্রার্থী টির সঙ্গে ভালোভাবে কথা তো বলুন।” ভাইরাল হওয়া অডিও ক্লিপ অস্বস্তিতে ফেলেছে পার্থ চট্টোপাধ্যায়কে।

[আরও পড়ুন: বাধা জলের গতিবেগ, পাঁক, এখনও শুরু হল না দুর্গাপুর ব্যারেজের ভাঙা লকগেট মেরামতির কাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে