BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘একুশে অপশাসন থেকে মানুষকে মু্ক্তি দেবে বিজেপি’, হুঙ্কার দিলীপ ঘোষের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 17, 2021 10:00 am|    Updated: January 17, 2021 10:07 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্মতলা থেকে ফের রাজ্যকে নিশানা করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শিক্ষা, চাকরি, নারী নিরাপত্তা-সহ একাধিক ক্ষেত্রে তৃণমূল সরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। বলেন, একমাত্র বিজেপি সরকারই পারবে এই অপশাসন থেকে মুক্তি দিতে পারে। পাশাপাশি নিয়মের বাইরে গিয়ে করোনা ভ্যাকসিন নেওয়ায় এদিন তৃণমূল বিধায়কদেরও কটাক্ষ করেন তিনি।

রবিবার সকালে ধর্মতলা থেকে তৃণমূল সরকারকে তুলোধনা করেন তিনি। ‘সোনার বাংলা’ তৈরির শপথ নিয়ে বলেন, “এই বাংলা আমরা চাই না। যেখানে আইন নেই। যেখানে শাষন নেই। পুলিশের কোনও ভূমিকাই নেই। চাকরিও নেই। সুরক্ষিত নন মা-বোনেরা। তাই আমরা সোনার বাংলা গড়ব। যেখানে আইন থাকবে, চাকরি থাকবে। প্রত্যেকে সুরক্ষিত থাকবেন। পরিবর্তনের পরিবর্তন করতেই এই লড়াই আমাদের।” এরপরই বহিরাগত কটাক্ষের জবাব দিতে গিয়ে মুখ্যমন্ত্রীকে ব্যক্তিগত আক্রমণ করেন মেদিনীপুরের সাংসদ। বলেন, “ওঁর কাছে আমাদের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সর্ভারতীয় সভাপতি সকলে বহিরাগত। কিন্তু বাড়ির পাঞ্জাবি বউ বহিরাগত নন।”

[আরও পড়ুন:আসন বণ্টন নিয়ে প্রথমবার বৈঠকে বসছে বাম-কংগ্রেস, তিন জেলা নিয়ে দড়ি টানাটানি]

একুশের নির্বাচন প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে এদিন দিলীপ ঘোষ বলেন, “মুখ্যমন্ত্রী বুঝে গিয়েছেন যে তৃণমূলের দিন শেষ। তাই এখন সিপিএম-কংগ্রেসের সঙ্গে মিলে বিজেপিকে ঠেকানোর চেষ্টা করছে। কিন্তু তাতে কোনও লাভ হবে না। সকলের বিরুদ্ধে একাই লড়তে প্রস্তুত বিজেপি।” এরপরই ফের হুঙ্কার ছেড়ে দিলীপ বলেন, একুশে বাংলার দায়িত্ব বিজেপি পাবেই। মানুষ তা বুঝিয়েছেন। গোটা বাংলা অপশাসনের বিরুদ্ধে ফুঁসছে। প্রত্যেকেই মুক্তি খুঁজছেন। আর বাংলার এত বিজেপি কর্মীর আত্মবলিদান বৃথা যাবে না।

[আরও পড়ুন: খাস কলকাতায় সরকারি মেডিক্যাল কলেজে ভরতির টোপ দিয়ে ৬০ লক্ষ টাকার জালিয়াতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement