BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘অভিজ্ঞ রাজনীতিবিদ হয়ে কী উদাহরণ তৈরি করলেন!’, মুকুলের দলত্যাগ নিয়ে মন্তব্য দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 3, 2021 12:38 pm|    Updated: July 3, 2021 1:02 pm

BJP leader Dilip Ghosh speaks over Mukul Roy and fake vaccine issue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শাসকদলের সমালোচনায় রাজ্য বিজেপির সভাপতি। মুকুল রায়ের (Mukul Roy) দলবদল থেকে ভ্যাকসিন কাণ্ড, সববিষয়েই তৃণমূলের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। সমালোচনার সুরে বলেন, “একজন অভিজ্ঞ রাজনীতিবিদ হয়ে মুকুল রায় কী উদাহরণ তৈরি করছেন?”

নাম না করে মুকুল রায়ের দলত্যাগ প্রসঙ্গে শনিবার রাজ্য বিজেপির সভাপতি বলেন, “একজন আমাদের দলে ছিলেন। ভোটে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন। তিনি আমাদের দলের টিকিটে বিধায়ক (MLA) হয়েছেন। তাঁকে এখন অন্যদলে নিয়ে একটি কমিটির চেয়ারম্যান করা হচ্ছে, এটা ঠিক না।” তৃণমূল সরকার প্রসঙ্গে দিলীপ (Dilip Ghosh) আরও বলেন, “এই সরকার নীতি মানছে না, আমরা প্রতিরোধ করব। ইতিমধ্যে তা শুরুও করেছি।”

[আরও পড়ুন:  মৃত বাবা পেলেন করোনা টিকা! ‘স্বর্গে গিয়ে ভ্যাকসিন নিলেন?’ প্রশ্ন হতবাক ছেলের]

এদিন ফের ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে তৃণমূল সরকারকে কটাক্ষ করেছেন দিলীপ। তিনি দাবি জানান, যে সব নেতা-মন্ত্রীদের সঙ্গে দেবাঞ্জন দেবের ছবি পাওয়া গিয়েছে, তাঁদের প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করতে হবে। প্রয়োজনে গ্রেপ্তারির কথাও বলেছেন। তাঁর দাবি, এতদিন ধরে সরকারের চোখের সামনে ভুয়ো পরিচয়ে ঘুরে বেড়ানো অসম্ভব।

উল্লেখ্য, এই প্রথম নয়, আগেও ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে রাজ্যকে আক্রমণ করেছিলেন রাজ্য বিজেপির সভাপতি। টুইটে দাবি করেছিলেন, দেবাঞ্জন তৃণমূলের পদাধিকারী। মেয়রের চোখের সামনে কীভাবে দেবাঞ্জন এতদিন জালিয়াতি চালাল, তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন। পালটা দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

 

[আরও পড়ুন: এবার ফেসবুক থেকে বিদায়ের সিদ্ধান্ত মনোরঞ্জন ব্যাপারীর, নাম না করে বিঁধলেন বিরোধীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement