BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘আপনার মতো হিরো তৃণমূলে একপিসই আছে’, মদনের সঙ্গে ‘রসিকতা’ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 6, 2021 7:04 pm|    Updated: July 6, 2021 7:05 pm

BJP leader Dilip Ghosh takes jibe at Trinamool Congress MLA Madan Mitra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদন মিত্র-দিলীপ ঘোষ, বেফাঁস মন্তব্য করে বারবার বিতর্কে জড়ায় দুই দলের এই দুই শীর্ষ স্থানীয় নেতা। একে অপরকে কটাক্ষ করতেও ছাড়েন না। তবে রাজনীতি আর ব্যক্তিগত সম্পর্ক যে এক নয়, তা মঙ্গলবার বিধানসভা চত্বরে আরও একবার প্রমাণ করে দিলেন এই দুই রসিক নেতা। বিধানসভায় মদন মিত্রকে (Madan Mitra) দেখতে পেয়েই তাঁকে ডেকে ‘রসিকতা’ করলেন রাজ্য বিজেপির সভাপতি।

মঙ্গলবার শ্যামাপ্রসাদের মূর্তিতে মাল্যদান করতে বিধানসভায় গিয়েছিলেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শ্রদ্ধাজ্ঞাপনের পরও বেশ কিছুক্ষণ বিধানসভায় ছিলেন তিনি। কথা বলছিলেন দলের বিধায়কদের সঙ্গে। সেই সময় হঠাৎ কামারহাটির তৃণমূল বিধায়ককে দেখতে পান দিলীপ। সঙ্গে সঙ্গেই হাত নেড়ে মদন মিত্রকে দাঁড়াতে বলেন তিনি। বরাবরই সকলের থেকে খানিকটা আলাদা মদন। দিন কয়েক আগেই দুবাইয়ের বিশেষ জুতো পরে হাজির হয়েছিলেন বিধানসভায়। এদিন একটি বাহারি কালো রঙয়ের পাঞ্জাবি পড়ে বিধানসভায় গিয়েছিলেন তিনি। ওই পাঞ্জাবি চোখে পড়তেই দিলীপবাবু তাঁকে দাঁড় করান। জিজ্ঞেস করেন, “খাসা পাঞ্জাবি পড়েছেন তো। আর ক’পিস এরকম পাঞ্জাবি আছে আপনার?” স্বভাবসিদ্ধ হাসি মুখে মদন জানান, এমন একটাই রয়েছে।

[আরও পড়ুন: পুরীর আদলে এবার কলকাতাতেই জগন্নাথ দেবের মন্দির, জেনে নিন খুঁটিনাটি]

তীব্র দাবদাহ নিয়ে মদন মিত্র, দিলীপকে উদ্দেশ্য করে বলেন, “যা গরম একটু বেরিয়েই ভিজে গেলাম। তাই পালটে এলাম। এমন একপিসই।” রসিকতা করে পালটা দিলীপ বললেন, “আপনার দলেও তো আপনার মতো হিরো একপিসই আছে।” বিরোধী শিবিরের নেতার কথায় হাসিতে ফেটে পড়েন মদন। এরপর এগিয়ে যান গন্তব্যে। বিরোধী শিবিরের দুই নেতার এই ঠাট্টা চোখ এড়ায়নি কারও। এবিষয়ে মদন মিত্র বলেন, “দিলীপবাবু পাঞ্জাবির কথা জিজ্ঞেস করছিলেন। আসলে আমার সকলের সঙ্গেই ভাল সম্পর্ক।” নিছক মজা করতেই মদন মিত্রকে ডাকা, জানালেন দিলীপ।

[আরও পড়ুন: ‘ব্যক্তিগত সম্পর্ক ভাল ছিল’, মুকুলপত্নীর প্রয়াণের খবরে বাড়ি গিয়ে স্মৃতিচারণ মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement